শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবে ঐক্যফ্রন্ট: মঞ্জু

0
549

খবর বিজ্ঞপ্তি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু গতকাল রবিবার সকাল থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ, লিফলেট বিতরন, শুভেচ্ছা বিনিময় ও ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থণা করেছেন।
এ সময় তিনি শাসক দল আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ এনে সারা শহরে বিএনপির কর্মীদের গ্রেফতার, হয়রানি, বাড়ি বাড়ি তল্লাশি অভিযান চালানোর নিন্দা জানান। বলেন, একটি গ্রহণযোগ্য নির্বাচনে ভোট দেয়ার জন্য জনগন মুখিয়ে থাকলেও জনসম্পৃক্ততাহীন সরকার বিএনপিকে মাঠ ছাড়া করে একদলীয় ভোটের দিকে এগিয়ে যাচ্ছে। তবে যতই বাঁধা, হুমকি, ভয়ভীতি প্রদান করা হোক, বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবে।
সকাল ৮টায় তিনি ২৯ নং ওয়ার্ডের খ্রিষ্টাণ পাড়া, গগন বাবু রোড, সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ ব্যাংক, শিশু হাসপাতাল, জেনারেল হাসপাতাল, টিএন্ডটি অফিস, বাজার কালীবাড়ি, স্যার ইকবাল রোড ও থানার মোড় এলাকায় গণসংযোগ করেন। তিনি ভোটারদের হাতে ধানের শীষের লিফলেট তুলে দেন এবং ৩০ ডিসেম্বর সাহসিকতার সাথে কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।
এ সময় তার সাথে ঐক্যফ্রন্ট নেতা এ্যাড. আ ফ ম মহসিন, বিজেপি সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, জেপি সভাপতি মোস্তফা কামাল, খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নাসিরউদ্দিন, মুসলিম লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আক্তার জাহান রুকু, বিজেপির সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, বিএনপি নেতা এ্যাড. এস আর ফারুক, জাফরউল্লাহ খান সাচ্চু, মোল্লা আবুল কাশেম, মহিবুজ্জামান কচি, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, মুজিবর রহমান, গিয়াসউদ্দিন বনি, ইউসুফ হারুন মজনু, একরামুল হক হেলাল, নাজমুল হুদা চৌধুরী সাগর, শরিফুল ইসলাম বাবু, নিয়াজ আহমেদ তুহিন, নাজিরউদ্দিন আহমেদ নান্নু, বদরুল আনাম, আবু সাঈদ শেখ, জোয়াদ্দার হোসেন জলি, শফিকুল ইসলাম শাহিন, কাজী মাহমুদ আলী, খান শহিদুল ইসলাম, রিয়াজুর রহমান, কে এম মাহবুব আলম, কবির হোসেন, আজগর আলী বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।