কেএমপি’র সোনাডাঙ্গা থানার মোশারফ হোসেন হত্যা মামলায় আসামীর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

0
19

খবর বিজ্ঞপ্তি

কেএমপি’র সোনাডাঙ্গা থানার মোশারফ হোসেন হত্যা মামলার আসামীকে বিজ্ঞ আদালত কর্তৃক যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার (৮ মে) খুলনা থানাধীন বিজ্ঞ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত, খুলনা কর্তৃক সোনাডাঙ্গা থানার মামলা নং-১৪, তারিখ-০৯/০৭/২০১৯ খ্রিঃ, জিআর-২৩৬/১৯, ধারা-৩৫৪/৩৮০/৩০২ পোনল কোড সংক্রান্তে রায় প্রদানের দিন ধার্য ছিল। উক্ত আদালতের বিজ্ঞ বিচারক জনাব সুমি আহমেদ রায়ে আসামী ০১) মোঃ হাসান শেখ (২২), পিতা-হান্নান শেখ, সাং-১৫১, ছোট বয়রা, পূজাখোলা, থানা-সোনাডাঙ্গা, খুলনা মহানগরীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় পেনাল কোড আইনের ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ১০,০০০/-(দশ হাজার) টাকা জরিমানা প্রদান করেন।

উল্লেখ্য যে, গত ৩০/০৬/২০১৯ খ্রিঃ সকাল অনুমান ০৬.০০ ঘটিকায় ভিকটিম মোশারফ হোসেন (৮০), সাং- ১৫২/২, ছোট বয়রা মেইন রোড, পূজাখোলা, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরী মৃত্যুবরণ করেন। তিনি বয়স্ক লোক হওয়ায় মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু মনে করে তার পরিবারের লোকজন মৃতদেহটি গ্রামের বাড়ীতে দাফন করেন। অতঃপর মামলার বাদী রুহুল কুদ্দুস তালুকদারের শ্বশুর মোশারফ হোসেনের মৃত্যু সন্দেহজনক বলে মনে হওয়ায় পাশের বাড়ির সিসিটিভি ফুটেজ চেক করে আসামী মোঃ হাসান শেখকে সন্দেহজনকভাবে স্থানীয় লোকজনের সহায়তায় আটক করেন। জিজ্ঞাসাবাদে আসামী মোঃ হাসান শেখ বাদীর শ্বশুরের গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে মর্মে স্বীকার করে। উক্ত ঘটনায় বর্ণিত মামলা রুজু হলে মামলার তদন্তকারী অফিসার এসআই (নি:) মো: সোবাহান মোল্লা তদন্ত শেষে সোনাডাঙ্গা থানার অভিযোগপত্র নং-৩২০, তারিখ-২৭/০৯/২০১৯ খ্রিঃ, ধারা-৩৫৪/৩৮০/৩০২ পেনাল কোড দাখিল করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ শান্তিকামী মানুষের নির্বিঘ্নে চলাচল, জীবন জীবিকা পরিচালনা করায় সহায়তা ও নিরাপত্তা দিতে বদ্ধপরিকর। এই প্রতিজ্ঞা নিয়েই খুলনা মহানগর পুলিশ কাজ করে। এরই ধারাবাহিকতায় মহানগরীতে ব্যাপকভাবে মাদক বিরোধী, সন্ত্রাস ও নাশকতা বিরোধী, জনশৃঙ্খলা এবং যানশৃঙ্খলা করার লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে। ইতিমধ্যে নগরীর ট্রাফিক শৃঙ্খলা সহ সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে খুলনা মহানগরী পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে শান্তি বিনষ্টকারী ও নাশকতাকারীদের কোন ছাড় দেওয়া হবে না। জন সাধারণের নিরাপত্তা নিশ্চিতকল্পে এবং সকল প্রকার নাশকতা প্রতিহত করতে আমরা সদা প্রস্তুত রয়েছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here