দেশবিরোধী ষড়যন্ত্র রুখতে নৌকা মার্কায় ভোট দিন : সেখ জুয়েল

0
470

খবর বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেন, দেশের বর্তমান অগ্রযাত্রাকে রুখতে ষড়যন্ত্র চলছে। বিএনপি-জামায়াত জোট এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও প্রতিহত কওে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। তারা নির্বাচন বন্ধ করার উদ্দেশ্যে প্রচারণায় না নেমে প্রতিদিন মিথ্য অভিযোগ করছে। কারণ তারা জানে জনগনের কাছে তাদের কোন সমর্থন নাই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে সকল দেশ বিরোধী ষড়যন্ত্রের অপচেষ্টা প্রতিহত করতে হবে।
রবিবার নগরীর ২৪নং ওয়ার্ডের গল্লামারী মোড় থেকে শুরু করে গল্লামারী ব্যাংক কোয়াটার, কাশেম নগর, প্রান্তিকা আবাসিক এলাকা, সবুজবাগ, নিরালা দিঘীর মোড়, নিরালা আবাসিক এলাকা, সবেদাতলা, রায়পাড়া, ইসলামপুর রোডের বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ¦ মিজানুর রহমান মিজান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জাহাঙ্গীর আলম খান, এ্যাড. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, অধ্যাপক রুনু ইকবাল, শফিকুর রহমান পলাশ, শেখ মোঃ ফারুখ হাসান হিটলু, মঈনুল ইসলাম নাসির, আতাউর রহমান সিকদার রাজু, হাফিজুর রহমান হাফিজ, আসাদুজ্জামান রাসেল, সাজ্জাদুর রহমান রিপন, মাসুম বিল্লাহ, কাঞ্চন শিকদার, আব্দুর রহিম, মাহামুদুর রহমান রাজেশ, এস এম রাজু হোসেন, রুমান আহমেদ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়া তিনি সন্ধ্যা ৬টায় নগরীর হোটেল ক্যাসেল সালামে বঙ্গবন্ধু পরিষদের সাথে ও ৬:৩০ মিনিটে খুলনা কেবল অপারেটরদের সাথে ইউনাইটেড ক্লাবে মতবিনিময় করবেন। এছাড়া রাত ৮টায় নগরীর শিববাড়ী মোড়স্থ জমিদার রাড়িতে নির্বাচনী উঠান বৈঠকে যোগদান করেন।