বিনোদন জগতের কে কোথায় ঈদ করলেন?

0
596

খুলনাটাইমস বিনোদন ডেস্কঃ কোরবানির ঈদ মানেই পশু জবাইয়ের ব্যস্ততা। তারপরও এই ব্যস্ততার মধ্যে আনন্দ খুঁজে নেন সবাই। অন্য সবার মতো বিনোদন জগতের তারকারাও পশু জবাই ও পেশাগত কাজের মধ্যে ঈদ আনন্দে মেতে ওঠেন। কেউ থাকেন দেশে, আবার কেউ বিদেশে। এবার আপনাদের জানাবো কে কোথায় ঈদ করছেন…

মৌসুমী:
প্রিয়দর্শনী মৌসুমী পরিবারের সঙ্গে কোরবানি করেছেন ঢাকায়। স্বামী ওমর সানি ও সন্তানদের নিয়ে তিনি বরাবরই ঈদ উদযাপন করেন। তবে ঈদের পরে দেশের বাইরে ছুটি কাটানোর পরিকল্পনা রয়েছে তার।

শাকিব-অপু:
দেশ সেরা এই জুটি এবারের ঈদে নেই একসঙ্গে। অফিশিয়ালিভাবে ডিভোর্স হয়েছে তাদের। শাকিব দেশে থাকলেও অপু বিশ্বাস রয়েছেন বাহরাইনে। সেখানে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে আগামীকাল দেশে ফিরবেন। ফিরেই তিনটি খাসি কোরবানি দেবেন বলে জানিয়েছেন অপু।

পূর্ণিমা:
সদা মিষ্টি অভিনেত্রী পূর্ণিমার পরিবারের বেশীরভাগ সদস্যই থাকেন যুক্তরাষ্ট্রে। তাই এবারের কোরবানিতে তার মেয়েকে নিয়ে পাড়ি দিয়েছেন সেখানে। সেখানেই চলছে পূর্ণিমার ঈদ উদযাপন।

নাদিয়া-নাঈম:
অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া এবার কোরবানি করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে ঈদ করলেও নাদিয়ার স্বামী অভিনেতা নাঈম ঈদ করছেন দেশে। বিয়ের পর এবারই প্রথম নাঈমকে ছাড়া ঈদ করছেন নাদিয়া।

টয়া:
অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া এবারের কোরবানি ঈদ পালন করছেন ঢাকায়। পরিবারের সঙ্গে পশু কোরবানির ব্যস্ততা সেরে বাকিটা সময় বন্ধুদের সঙ্গে ফাঁকা ঢাকায় ঘুরে বেড়াবেন।

রিনা খান:
জন্মস্থান ফরিদপুরে কোরবানি পালন করছেন ঢাকাই চলচ্চিত্রের খলনায়িকা রিনা খান। ঈদে সব সময় ফরিদপুরে ঈদ উদযাপন করার চেষ্টা করেন তিনি।

জায়েদ খান:
এবারের কোরবানি এফডিসি’র দুঃস্থ শিল্পীদের সঙ্গে উদজাপন করছেন অভিনেতা জায়েদ খান। তবে ঈদের পর বরিশালের পিরোজপুরে নিজ পরিবারের সঙ্গে সময় কাটাবেন তিনি।

পরিমনি:
জায়েদের মতো এফডিসিতে দুঃস্থ শিল্পীদের সঙ্গে ঈদ উদযাপন করছেন পরিমনিও। এফডিসি-তে তিনটি গরু কোরবানি দিয়েছেন পরিমনি।

মুনমুন:
নায়িকা থেকে খলনায়িকা বনে যাওয়া মুনমুন ঈদ পালন করছেন নিজ শহর চট্রগ্রামে। তার পরিবারের সদস্যদের বেশিরভাগই থাকেন বন্দর নগরীতে।

শবনম পারভিন:
ঢাকায় ঈদ পালন করছেন অভিনেত্রী শবনম পারভিন। ঈদের সময় তার বাড়ির ভাড়াটিয়ারা চলে যান বলে, একপ্রকার বাড়ি পাহারাই দিতে হয় এই অভিনেত্রীর।