র‌্যাবের অভিযানে পিরোজপুরের সোহাগ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

0
20

নিজস্ব প্রতিবেদক
খুলনা হতে পিরোজপুরের চাঞ্চল্যকর সোহাগ শেখকে নির্মমভাবে কুপিয়ে হত্যা মামলার অন্যতম প্রধান আসামীকে গ্রেফতার করেছে সদর র‌্যাব—৬।
র‌্যাব—৬ (সদর কোম্পানি) খুলনার আভিযানিক দল বুধবার (১ মে) আনুমান ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে খুলনা জেলার রুপসা থানাধীন জাবুসা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর সোহাগ শেখ হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মোঃ সায়েম শেখ (৪২), পিতা— মৃত আঃ রশিদ শেখ, সাং—ভৈরামপুর, থানা— পিরোজপুর সদর, জেলা— পিরোজপুরকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে ডিবি, পিরোজপুরের এর নিকট হস্তান্তর করা হয়।
পূর্বে থেকেই হত্যা মামলার জেরে ভিকটিমের সাথে দীর্ঘদিন ধরে আসামীদের বিরোধ চলে আসছিল। আসামীরা ভিকটিমকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে খুনের হুমকি দিয়ে আসছিল। গত (২২ এপ্রিল ২০২৪) রাত আনুমানিক ১০টায় ভিকটিম ভৈরমপুর গ্রামের এস্কান্দারের চায়ের দোকান থেকে বাড়ি ফিরছিলেন। পথে মাতুব্বর বাড়ির মসজিদের সামনে আসলে আগে থেকে ওত পেতে থাকা আসামীরা পূর্বপরিকল্পনা মোতাবেক সোহাগ শেখ ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে তাঁর বাঁ হাত আলাদা করে এবং ডান হাত, দুই পা ও শরীরে বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করে। ভিকটিমের ডাকচিৎকারে স্থানীয় লোকজন এবং ভিকটিমের মা ও বাবা ঘটনাস্থলে আসলে আসামীরা পালিয়ে যায়। এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে পিরোজপুর জেলার সদর থানায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করেন। এমন নির্মম, নৃশংস হত্যাকান্ড বিভিন্ন জাতীয়, স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয় এবং জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব—৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং লোমহর্ষক ও চাঞ্চল্যকর এ হত্যার সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here