কেএমপি কমিশনারের পুলিশ সদস্যদের মেস ডাইনিং হল পরিদর্শন

0
57

নিজস্ব প্রতিবেদক
শুক্রবার (২ ফেব্রæয়ারি) রাত ৯ টায় বয়রাস্থ কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম পুলিশ লাইন্স মেসে ডাইনিং হল পরিদর্শন শেষে পুলিশ সদস্যদের সহিত রাতের খাবার গ্রহণ করলেন।
তিনি এ সময় মেস সদস্যদের সাথে বসে একই খাবার খান এবং খাবারের মেন্যু ও মান নিয়ে মেস ম্যানেজার ও মেসের সদস্যদের সাথে খাবারের মান উন্নয়নে কথা বলেন। এতে ফোর্সের মধ্যে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।
তিনি কেএমপিতে যোগদানের পর থেকে ফোর্সের কল্যাণ ও খাবারের মান নিয়ে সার্বক্ষণিক মনিটরিং করে যাচ্ছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় খাবারের মানের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এতে সকল ফোর্স তাঁর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে।
কেএমপি’র পুলিশ কমিশনার এ সময় পুলিশ সদস্যদের খাবার তুলে দেন এবং তাদের কল্যাণে আন্তরিকতার সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
এ সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত এম এম শাকিলুজ্জামান; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা এবং ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী-সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।