কেএমপি কমিশনার কর্তৃক কি পয়েন্ট ইন্সটলেশন নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ

0
45

নিজস্ব প্রতিবেদক
শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৩৯ মিনিটে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম—সেবা খালিশপুর থানাধীন খুলনা বিদ্যুৎকেন্দ্র (কেপিএস) এবং বাংলাদেশ টেলিভিশন খুলনা উপকেন্দ্র এই দুইটি “কেপিআই” (কি পয়েন্ট ইন্সটলেশন) পরিদর্শন করেন।
কেপিআই পরিদর্শনকালে পুলিশ কমিশনার নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ফোর্সদের গার্ড রুম, আবাসন ও অস্ত্র রাখার স্থান পরিদর্শন করেন। এসময় তিনি অস্ত্র পরিচালনা, রক্ষণাবেক্ষণ এবং আসন্ন ঈদ উপলক্ষ্যে কেপিআই দুটিতে বাড়তি নজরদারি ছাড়াও কোন অপশক্তি যাতে কোন প্রকার নাশকতামূলক কর্মকান্ড সম্পাদন করে আইন—শৃঙ্খলার পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে সম্পর্কে সতর্ক থেকে ডিউটি পালন করার করার জন্য মোতায়েনকৃত ফোর্সকে বিস্তারিত ব্রিফ প্রদান করেন। এসময় পুলিশ কমিশনার মহোদয় গার্ড পোস্টে রক্ষিত বইতে তার পরিদর্শনকালীন অবজারভেশন সম্পর্কে নোট প্রদান করেন।
খুলনা মহানগরীর গুরুত্বপূর্ণ কেপিআই দুটি পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কেএমপি’র অতিঃ পুলিশ কমিশনার (সদর) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান, পিপিএম; সহকারী পুলিশ কমিশনার (খালিশপুর জোন) মোঃ নাসিম ই গুলশান; অফিসার ইনচার্জ খালিশপুর থানা মোহাম্মদ আনোয়ার হোসেন; মোহাম্মদ ওয়ালীয়ার রহমান সিনিয়র সহকারী পরিচালক (নিরাপত্তা) এবং গার্ড ডিউটিতে নিয়োজিত ফোর্স।