কেএমপি কমিশনারের নিউমার্কেট বিপণি বিতান এবং জুয়েলারি পরিদর্শন

0
53

নিজস্ব প্রতিবেদক
শুক্রবার (৫ এপ্রিল) রাত সাড়ে ৮টায় খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম—সেবা আসন্ন পবিত্র ঈদ—উল ফিতর—২০২৪ উপলক্ষ্যে খুলনা নিউমার্কেটের বিপণি বিতান, জুয়েলারি মার্কেট এবং আড়ং আউটলেটের নিরাপত্তা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেন।


পুলিশ কমিশনার এ সময় নগরীর নিউমার্কেট এলাকার বিপণি বিতান, জুয়েলারি মার্কেট, ফলের দোকান, ইলেকট্রনিক মার্কেট এবং আড়ং এর আউটলেটে আগত ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে কথা বলেন এবং তাদের ঈদ শপিংয়ের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে চান। এছাড়াও এছাড়াও তিনি মার্কেটগুলোর নিরাপত্তার দায়িত্বে যারা আছেন তাদের সাথেও কথা বলেন। দোকানপাট বন্ধ হয়ে যাওয়ার পর নিরাপত্তা ব্যবস্থা, বিশেষ করে জুয়েলারির দোকান গুলোর নিরাপত্তার বিষয়ে বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন। মার্কেটের প্রবেশ পথ গুলোর ট্রাফিক ব্যবস্থাপনা যাতে সুষ্ঠু ও সুন্দর থাকে এজন্য ডিউটিরত ট্রাফিক পুলিশদের সাথেও তিনি কথা বলেন। পুলিশি প্রহরার পাশাপাশি দোকান মালিকদেরকে তাদের দোকানগুলোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্যও পরামর্শ প্রদান করে সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন। পাশাপাশি সকল দোকানগুলোতে অগ্নি নির্বাপণ ব্যবস্থাপনা রাখার জন্য দোকান মালিকদের উদ্বুদ্ধ করেন। নিরাপত্তা ব্যবস্থাপনা নিয়ে পুলিশ কমিশনার মহোদয়ের এরুপ তৎপরতায় ব্যবসায়ীরা সন্তোষ প্রকাশ করে খুলনা মেট্রোপলিটন পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি ব্যবসায়ী, ক্রেতা, ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে দ্রব্যমূল্য সংক্রান্ত বিষয়েও মতবিনিময় করেন এবং বাজার মালিক সমিতির নেতৃবৃন্দ ও সাংবাদিকদের কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, বিপিএম—সেবা; অতিঃ পুলিশ কমিশনার (সদর) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান, পিপিএম; সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) আল নাসের আলামিন; সহকারী পুলিশ কমিশনার (খালিশপুর জোন) মোঃ নাসিম ই গুলশান; অফিসার ইনচার্জ সোনাডাঙ্গা মডেল থানা মোঃ ওয়াহিদুজ্জামান এবং অফিসার ইনচার্জ খালিশপুর থানা মোহাম্মদ আনোয়ার হোসেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here