মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরা জাতির সাথে বেঈমানি করতে পারেনা : মন্নুজান

0
493

খবর বিজ্ঞপ্তি : খুলনা-৩ আসেনর আ’লীগের সংসদ সদস্য প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরা কখনো জাতির সাথে বেঈমানি করতে পারেনা। বঙ্গবন্ধুর হাত ধরে দেশ বিজয় অর্জন করেছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে দিয়েছে অর্থনীতি মুক্তি। আগামী ৩০ ডিসেম্বের পাক দোসরদের হাত থেকে আরো একটি বিজয় নিয়ে আসতে হবে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ান দৌলতপুরে নির্বাচনী সভা ও গনসংযোগ কালে এ সব কথা বলেন তিনি। সকাল ৯টায় ৫নং ওয়ার্ড থেকে গণসংযোগ শুরু করেন তিনি। ডে নাইট কলেজে, দৌলতপুর বাজারসহ বিভিন্ন সড়কে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের শক্ত অবস্থানে দাড়িয়ে আছে। হরতাল, অবরোধ, অগ্নি সংযোগ, গাড়ী ভাংচুরের মতো দেশ বিরোধী ও জাতিকে রক্ষা করতে শক্ত হাতে হাল ধরেছেন। আজ বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করছে। দেশবাসী জামাত-বিএনপি চক্রকে ভোট দিয়ে সে ভুল আর করবেনা।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন নগর আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দৌলতপুর থানা আ’লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মফিজুর রহমান হিরু, সাধারণ সম্পাদক কাজী হারুন আর রশিদ, সাইফুল ইসলাম মুকুল, ওয়ার্ড কাউন্সিলর শেখ মোঃ আলী, আলহাজ¦ শেখ মজনু, পাট ব্যবাসায়ী শেখ আঃ মান্নান, যুবলীগ নেতা রানা পারভেজ সোহেল, এম, রুহুল আমিন প্রমূখ।