খুলনাকে আইটি শহর হিসেবে গড়ে তোলা হবে : সেখ জুয়েল

0
606

খবর বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেন, আমাদের তরুন ও আগামী প্রজন্ম হবে তথ্য প্রযুক্তি নির্ভর ও স্বাধীনতার স্বপক্ষে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশের ঘোষণা দিয়েছিলেন সেটা আজ বাস্তবায়িত। এখন মানুষ ঘরে বসে যেকোন প্রয়োজনীয় কর্মকান্ড মেটাতে পারেন ডিজিটাল সেবার মাধ্যমে।
তারই ধারাবাহিকতায় আমরা আমাদের তরুন ও নতুন ভোটারদের কথা মাথায় রেখে আজ থেকে ডিজিটাল প্রচারনা শুরু করছি। আমার ধারনা এর মাধ্যমে আমরা তরুন ভোটারদের নিকটে আমাদের কর্মকান্ড ও আগামী দিনগুলোতে আমাদের পরিকল্পনাগুলো সঠিকভাবে তুলে ধরতে পারবো। এসময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরো বলেন, আগামী আমি নির্বাচিত হলে খুলনার যুবকেরা যাতে খুলনায় কর্মসংস্থানের সুযোগ পায় তার জন্য কর্মক্ষেত্র সৃষ্টি এবং একটি হাইচেক পার্ক নির্মান করবো যেখানো হাজার হাজার বেকার যুবক কর্মসংস্থানের সুযোগ পাবে। পৃথিবীর অনেক ডিজিটাল শহরের ন্যায় বাংলাদেশে খুলনা হবে আইটি শহর।
শনিবার সকাল ১০ টায় তিনি নিজ বাসভবনে ডিজিটাল প্রচারনার উদ্ভোদনকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি নৌকার প্রচারনার জন্য www.votefornouka.info.bd ও ফেসবুক পেজ “নৌকায় ভোট দিন facebook.com/bangladesh04” এর উদ্বোধন করেন।এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তসলিম আহমেদ আশা, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, সাবেক ছাত্রনেতা নূর হাসান জনি, অভিজিত চক্রবর্তী দেবু, সায়েদুজ্জামান স¤্রাট, অভিজিত পাল, তাজদিক উর রহমান জয়, মাসুম উর রশিদ, খুলনা মহানগর ছাত্রলীগ নেতা চয়ন বালা, শাহ আরাফাত রাহিব সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।