দাকোপ রিপোর্টার্স ক্লাবের ভোট আগামী ১ সেপ্টেম্বর

0
497

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস :
আগামী ০১ সেপ্টেম্বর (রোববার) খুলনার দাকোপ রিপোর্টার্স ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টা থেকে বেলা দুইটা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ।

ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সভাপতি পদে নির্বাচন পরিচালনার জন্য দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল ওয়াদুদসহ তিন সদস্যের নির্বাচন কমিটি গঠিত হয়েছে। ক্লাব ব্যবস্থাপনা কমিটির এক সভায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে। আহবায়ক-সদস্য সচিবসহ কার্যনির্বাহী কমিটির পাঁচ সদস্য সভায় উপস্থিত ছিলেন। নির্বাচন সম্পন্ন করার জন্য উপজেলা সমবায় কর্মকর্তা দায়িত্ব গ্রহণ করেন। এ লক্ষ্যে রোবাবার (১৮ আগষ্ট) সকাল ১১টার দিকে নির্বাচনী তফসিল ঘোষণা করেন সংশ্লিষ্ট দপ্তর।

নির্বাচনী তফসিল অনুসারে মনোনয়নপত্র গ্রহণ ১৮ থেকে ২০ আগষ্ট ও জমার শেষ সময় আগামী ২১ আগষ্ট। ২১ আগষ্ট মনোনয়নপত্র বাছাই ও প্রাথমিক তালিকা প্রকাশ এবং আগামী ২৬ আগষ্ট প্রার্থিতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। দাকোপ রিপোর্টার্স ক্লাব ব্যবস্থাপনা কমিটির সভায় সবার উপস্থিতি ও সম্মতিতে এমন সিদ্ধান্ত হয়েছে। উপজেলা সমবায় কর্মকর্তা ও নির্বাচন ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. মাহবুবুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।