তালায় আইডিয়াল সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতারণ

0
506

তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

“সকলের ত্বরে সকলে আমরা,প্রত্যেকে মোরা পরের ত্বরে”এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা তালায় করোনা ভাইরাসের কারনে সৃষ্ট প্রতিকুল পরিস্থিতি মোকাবেলায় জেঠুয়া আইডিয়াল সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে ১০৭টি দুস্থ অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতারণ করা হয়।

শনিবার(১৮এপ্রিল) সকাল সাড়ে ১১টার সময় স্থানীয় জাগরানী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দুরাত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ১০৭ পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতারণ করেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

এমসয় আরো উপস্থিত ছিলেন,উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক অজয় কুরা ঘোষ বাবলু,জেঠুয়া আইডিয়াল সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির পরিচালক ইন্দ্রজীৎ দাশ বাপী,সমবায় সমিতির সম্পাদক মিঠুন কুমার সেন,হিসাবরক্ষক আব্দুস সামাদ,সহঃ হিসাবরক্ষক বিধান চন্দ্র দাশ, মাঠকর্মী ইন্দ্রজিৎ ঘোষ, প্রবীর মুখার্জী, ববিন দাশ,মৃত্যুজ্ঞয় দাশ প্রমূখ।

খাদ্যসামগ্রী বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন,সমগ্র বাংলাদেশকে ঝুকিপূর্ন ঘোষনা করা হয়েছে। আপনাদের কাছে অনুরোধ প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না।প্রয়োজনে বের হলেও সমাজিক দুরাত্ব মেনে চলাচল করবেন। এসময় তিনি উপজেলাবাসীর উদ্দ্যেশে বলেন,আপনার ঘরে থাকুন,সুস্থ থাকুন।বার বার সাবান পানি দিয়ে হাত পরিস্কার করুন ,সামাজিক দুরাত্ব মেনে চলুন তাহলে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পাওয়া যাবে।

উল্লেখ্য সামাজিক দুরাত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতারণ করায় সাতক্ষীরা জেলা প্রশাসক আইডিয়াল সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন।