খুলনা সিটি কর্পোরেশন মেয়রের ত্রাণ সামগ্রী বিতরণ

0
652

সংবাদ বিজ্ঞপ্তি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় শুক্রবার সকালে নগরীর  ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিস চত্বরে করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, লবণসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এছাড়া শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত “মানবিক সহায়তা কর্মসূচির” আওতায় বাংলাদেশ ভারত মৈত্রী তাপ বিদ্যুৎ প্রকল্পের উদ্যোগে রামপাল উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে।

খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন। এর আগে বৃহস্পতিবার সিটি মেয়র ৩১ নম্বর ওয়ার্ডের মোট ৪’শ ২৮ জন কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এদিন সিটি মেয়র পর্যায়ক্রমে ২৭, ২৪, ২৯ ও ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিস চত্বরে কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি প্রত্যেক ওয়ার্ডের ৪’শ ২৮টি করে সর্বমোট ১ হাজার ৭’শ ১২টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। সিটি মেয়র খুলনা সিএসএস আভা সেন্টারের উদ্যোগে নিজস্ব কার্যালয়ে ৩’শ ৭০ টি নি¤œআয়ের শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ করেন।