এসবিআলি ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন কোটচাঁদপুরে চেয়ারম্যান কাপ ফুটবলে

0
737

ক্রীড়া প্রতিবেদক :
ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ি চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করেছে এসবিআলি ফুটবল একাডেমি। ফুলবাড়ি ক্রীড়া চক্র আয়োজিত শুক্রবার বিকেলে ফুলবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়েছে জীবননগর ফুটবল একাদশকে।
খেলার শুরু থেকেই উভয় দল জয়ের জন্য মরিয়া হয়ে ওঠে। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। তবে গোলের দেখা পায়নি কোন দল। নির্ধারীত সময়ে খেলা গোল শুণ্যেভাবে শেষ হয়। ফলে ম্যাচের নিষ্পিত্তি হয় টাইব্রেকারে। টাইব্রেকার থেকে গোল ৫টি করেন আসিফ, কাশেম, রায়হান, শিমুল ও মারুফ।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজনীন সুলতানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মতিন ও খুলনা জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি। এসময় উপস্থিত ছিলেন এসবিআলি ফুটবল একাডেমির সভাপতি বাবুল হোসেন বাবলা, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন নাসিম, কোচ শহিদুল হক শুভ্রসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। এসবিআলি ফুটবল একাডেমির খেলোয়াড়রা হলেন আরমান, শিমুল, আসিফ, কাশেম, রাসেল, অনিক, উত্তম, মাহবুব, রবিউল, ইউসুফ, আলি, বিরাজুল, সুমন, মারুফ, জয়ন্ত ও রায়হান।