হামদর্দ বিশ্ববিদ্যালয় এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে স্মারক বৃক্ষরোপন কার্যক্রম উদ্বোধন

0
315

ঢাকা অফিস:
হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর নিজস্ব ক্যাম্পাস হামদর্দ নগর, গজারিয়া, মুন্সিগঞ্জ – এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে স্মারক বৃক্ষরোপন কার্যক্রম উদ্বোধনী হয়। বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আব্দুল মান্নান-এর সভাপত্বিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস – চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ কে আজাদ খান এবং বিশেষ অতিথি ছিলেন বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠতা ও প্রধান পৃষ্ঠপোষক এবং হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া এবং অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ-এর সদস্য লেঃ কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল খায়ের, ট্রেজারার ড. চৌধুরী মোঃ বাবুল হাসান, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক ড. মোঃ রবিউল আলম, রেজিস্ট্রার ড. মোঃ মোয়াজ্জম হোসেন, ইউনানি ও আয়ুর্বেদিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ খায়রুল আলম, অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানগণ, সকল অনুষদের শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য যে, হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ-এর বিশেষ অনুদানে বিশ^বিদ্যালয়ের ক্যাম্পাসে ভেষজ, বনজ ও ফলজ বৃক্ষরোপন ও পরিচর্যা প্রকল্পের এই কার্যক্রম জুলাই ২০২০ সন থেকে এগিয়ে চলছে।