শ্রম প্রতিমন্ত্রীর খুলনার সফরসূচি

0
250

তথ্য বিবরণী: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ছয় দিনের সফরে আজ বুধবার খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ১১ মার্চ সকাল ১১টায় খালিশপুর বঙ্গবাসি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল পাঁচটায় দৌলতপুর পাবলা সবুজ সংঘ ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসেবে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
তিনি ১২ মার্চ সকাল ১১টায় দৌলতপুর আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকাল তিনটায় খুলনা সার্কিট হাউসে কৃষিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করবেন। প্রতিমন্ত্রী বিকাল পাঁচটায় দৌলতপুর সরকারি মুহসিন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
প্রতিমন্ত্রী ১৩ মার্চ বিকাল তিনটায় দৌলতপুর বিনাপানি স্কুলে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, দৌলতপুর থানা শাখার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল পাঁচটায় দৌলতপুর পাবলা সবুজ সংঘ ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার সমাপনীতে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
তিনি ১৪ মার্চ সকাল ১১টায় খালিশপুর হাজী শরীয়তউল্লাহ বিদ্যাপিঠের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে, বিকাল পাঁচটায় শহিদ তিতুমীর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, রাত আটটায় নিজ বাসভবনে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার ইমামদের সাথে মতবিনিময় এবং রাত নয়টায় দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন। প্রতিমন্ত্রী ১৫ মার্চ সকাল ১১টায় খালিশপুর সরকারি হাজী মুহাম্মদ মুহসিন কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বিকালে তিনি ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।