শিক্ষক স্বামীর নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে স্ত্রী ও এলাকাবাসীর পারুলিয়ায় মানববন্ধন!

0
288

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রমে সহকারী শিক্ষক শহিদুল ইসলামের (৪২) নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছেন স্ত্রী স্বজন ও এলাকাবাসীরা। মঙ্গলবার (১৬ মার্চ) বিকাল ৫টায় পারুলিয়ার খেজুরবাড়িয়া গ্র্রামের মৃত মান্দার সর্দারের ছেলে শ্যামনগর কাশিমাড়ী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ এনে এ মানববন্ধন করা হয়।
মানববন্ধনে স্বামী শহিদুলের বিরুদ্ধে অভিযোগ এনে তার স্ত্রী শারমিন সুলতানা বলেন, গত ২৬-০২-২০২১ তারিখ সকাল ৯ টার দিকে আমার স্বামী শ্যামনগর কাশিমাড়ী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম আমাকে বলেন, আমার টাকা লাগবে, তোর বাপের বাড়ি থেকে পাঁচ লক্ষ টাকা এনে দে। আমি এত টাকা কিভাবে বাপের বাড়ি থেকে আনতে পারব না বলে জানালে আমার স্বামী আমাকে ব্যাপক মারধর করে। সেদিনই শ্বাশুড়ী মাকে সাথে নিয়ে আমার স্বামী বাড়ি থেকে চলে যায়। তারপর থেকে আমার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দিয়ে এখন আমার কোন খোঁজ খবর নেয় না। আমি অসহায় হয়ে পড়েছি।
আমি খোঁজখবর নিয়ে যতটুকু জানতে পেরেছি আমার স্বামী শ্যামনগর কাশিমাড়ী শিক্ষকতা করার সুবাদে ওখানে প্রাইভেট পড়ায় এবং সেখানে সে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছে। এর আগেও আমার স্বামী আমার সন্তান নষ্ট করার জন্য শারীরিক ও মানসিক নির্যাতন এমনকি যৌতুকের টাকার জন্য বিভিন্ন সময় গালি-গালাজ করতো। যৌতুকের প্রতিবাদ করায় বহুবার আমাকে তালাকের হুমকি দিত সে। আমার স্বামী আগেও শ্যামনগরে থাকা কালিন তাকে বাড়িতে আসার জন্য বললে, সে বলতো তোর বাপের বাড়ি থেকে ৫ লক্ষ টাকা এনে দে তাহলে আমি বাড়িতে আসবো। যৌতুকলোভী ও নির্যাতন কারী স্বামী শহিদুল ইসলামের শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এদিকে, শ্যামনগর কাশিমাড়ী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক পারুলিয়া খেজুর বাড়িয়া গ্রামের শহিদুল ইসলামের ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।