শার্শায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাজা সহ আটক-২

0
402

শার্শা প্রতিনিধি:
শার্শায় পৃথক পৃথক অভিযানে ৪শত ৫০ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাজা সহ দুইজন মাদক ব্যাবসায়ি আটক হয়েছে। শুক্রবার ভোর ৫ টার সময় উপজেলার কামারবাড়ী মোড় ও শুড়া পালপাড়া গ্রাম থেকে মাদক সহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার পোড়া বাড়ি নারানপুর গ্রামের হোসেন আলীর ছেলে রুহুল আমিন ও যশোর কোতয়ালী থানার চাঁচড়া হঠাৎপাড়া এলাকার ছাত্তারের ছেলে হাফিজুর রহমান।
শার্শা থানার এস আই রবিউল ইসলাম পলাশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কামারবাড়ি মোড়ে ঢাকা মেট্রো Ñ ট-১৬-৬৯২৫ নং এর একটি কাভার্ড ভ্যান থামালে একজন দৌড়ে পালিয়ে যায়। এসময় রুহুল নামে একজনকে আটক করে তার স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানের কন্টিনারের মধ্যে থেকে ৪৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অপরেিদক শার্শার গোড়পাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ মাসুদ রানা বলেন গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একজন চোরাচালানি ভারত থেকে গাজার একটি চালান এনে শুড়া পালপাড়া গ্রামে অপেক্ষা করছে। তাৎক্ষনিক সেখানে অভিযান চালিয়ে ১৫ কেজি গাজা সহ হাফিজুরকে আটক করা হয়।
শার্শা থানার অফিসার ইনচার্জ মুঃ আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে। তাদের আদলতের মাধ্যেমে জেল হাজতে প্রেরন করা হবে।