শরণখোলায় করোনা আতংক মানুষ আমলে নিচ্ছেনা

0
292

শরণখোলা প্রতিনিধি:
শরণখোলায় করোনা আতংক মানুষ আমলে নিচ্ছেনা। হাট বাজার পাড়া মহল্লায় মানুষের সমাগম বেড়েই চলেছে। প্রশাসনের নিষেধাজ্ঞার প্রচারনা উপেক্ষা করেই যত্রতত্র চলাফেরা করছে মানুষজন।
শুক্রবার সকালে উপজেলা সদর রায়েন্দা বাজারের বিভিন্ন পয়েন্টে করোনা সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষ সামাজিক দুরত্ব না মেনে দোকানপাটে কেনাকাটা চলাফেরা করতে দেখা গেছে। এমনকি রায়েন্দা বাজার খালের খেয়া পারাপারের সময় গা ঘেষাঘেষি করে লোকজন নৌকায় ওঠানামা করছে। উপজেলার তাফালবাড়ী, রাজাপুর, আমড়াগাছিয়া, খোন্তাকাটা, বাংলাবাজার সহ বিভিন্ন হাটবাজার ও পাড়া মহল্লায় মানুষ দলবেধে ঘোরাফেরা ও চায়ের দোকানে আড্ডা দিচ্ছে বলে অনেক সচেতন মানুষ জানিয়েছেন।বিশেষ করে সন্ধ্যার পরে আড্ডা জমে ওঠে ওইসব এলাকায়। মানুষজনকে ঘরে থাকার আহবান জানিয়ে সেনাবাহিনী, পুলিশ সহ উপজেলা প্রশাসন ব্যপক প্রচারণা চালালেও অনেকে তা মানছেননা ।
শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন উদ্বেগ প্রকাশ করে বলেন, আমরা যখন যাই তখন মানুষ চলে যায় আবার তারা ফিরে আসে মানুষজন কথা শোনেনা। এভাবে চলতে থাকলে বড়সড় বিপদের কারণ হতে পারে। বিষয়টি উর্ধতন কতৃপক্ষকে জানানো হবে।