পরাজিত স্বতন্ত্র প্রার্থীর অত্যাচার জামায়ত-বিএনপিকেও হার মানিয়েছে-কেসিসি মেয়র

0
105

খবর বিজ্ঞপ্তি:
দ্বাদশ সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে হেরে স্বতন্ত্র প্রার্থী নৌকা প্রার্থীর কর্মি সমর্থকদের ওপর যেভাবে নির্যাতন অত্যাচার চালাচ্ছে তা অতীতে জামায়ত বিএনপিও করেনি বলে মন্তব্য করেছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, নির্বাচনে হেরেও স্বতন্ত্র প্রার্থী তার বাহিনী দিয়ে নৌকা প্রার্থীর কর্মিদের এখনও হুমকি দিয়ে যাচ্ছে। নির্বাচনে অনেক বার্তা নিয়ে এসেছেন, কিন্তু কোন বার্তায় কাজ হয়নি। নৌকায় ভোট দিয়ে জনগন তার জবাব দিয়েছেন।
শনিবার (১৩ জানুয়ারী) দুপুর ১২টায় মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের মাঠে এক কর্মি সমাবেশে প্রধান অতিথীর বক্ত্যবে তিনি এসব মন্তব্য করেন।
এসময় তিনি এই আসনে নির্বাচিত তার পতœী বেগম হাবিবুন নাহারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের উদ্দ্যেশে আরও বলেন-নির্বাচনের শুরু থেকে অনেক খেলা শুরু করেছেন, খেলা কিভাবে শেষ করতে হয় তা আগামীতে দেখবেন। বাপেরও বাপ আছে। নির্বাচন পরবর্তী এই এলাকার আইনশৃঙ্খলার পরিবেশ নিয়ে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন খুলনা মহানগর আওয়ালীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।
প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিগত ২৫-৩০ বছরে মোংলা বন্দরে তেল, সার ও বিদেশি জাহাজে ডাকাতি হয়নি। এসব বন্ধ করেন না হলে আমি সাংবাদিক সম্মেলন করবো এবং রাজনৈতিক আন্দোলন করে এসব বন্ধ করতে বাধ্য করবো। পুলিশকে তার সঠিক দায়িত্ব পালনেরও আহবান জানান তিনি।
পরাজিত স্বতন্ত্র প্রার্থীর উদ্দেশ্যে তালুকদার আব্দুল খালেক বলেন, কোন সন্ত্রাসীকে রামপাল-মোংলা জনগন দায়িত্ব চায়না, তাই নৌকার জয় জয়কার হয়েছে। নৌকার কর্মিদের অনেক অত্যাচার অপমান করেছেন, কিচ্ছু বলিনি, প্রধানমন্ত্রীর আদেশে এখনও চুপ আছি। এখনও সময় আছে ভালো হয়ে যান। ১৯৯১ সাল থেকে এখন পর্যন্ত বাগেরহাট-৩ আসন তাদের দখলে রয়েছে। এখনও রামপাল-মোংলার মানুষ তাকে এবং স্ত্রীকে ভালোবাসেন। তাই তাদের ঋন ‘রক্ত দিয়েও শোধ হবেনা’ বলে সমাবেশে আসা নেতা কর্মিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, বাগেরহাট আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রউফ, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র শেখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিমসহ অন্যান্য নেতৃবৃন্দরা।