নেতাকর্মী ও স্বজনদের সাথে ঈদ পালন করবেন খুলনার রাজনীতিকেরা

0
341

নিজস্ব প্রতিবেদক: পরিবার আত্মীয় স্বজন ও দলীয় নেতাকর্মিদের সাথে কোবানীর ঈদ উদযাপন করবেন খুলনার অধিকাংশ রাজনৈতিক নেতারা। সকালে সার্কিট হাউজে ঈদের জামায়াত শেষে সকলেই নিজ বাড়িতে ঈদ উদযাপন করবেন। সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক বরাবরেরমত নিজ গ্রামের বাড়ি রামপালে ঈদের জামায়াতে অংশ নেবেন। আসরের নামাজ শেষে তিনি খুলনাস্থ নিজ বাড়িতে দলীয় নেতাকর্মিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
সিটি মেয়র জানান, খুব ভোরে গ্রামের বাড়ি রামপালের মল্লিকের বের সিনিয়র মসজিদে ঈদের নামাজ পড়ে তিনি আত্মীয়স্বজন ও দলের স্থানীয় নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। দুপুরে পর তিনি খুলনা ফিরে এসে নিজ বাড়িতে আসরের নামাজের পর থেকেই নেতাকর্মিদের সাথে মিলিত হবেন। রামপাল ও খুলনার নিজের বাসায় তিনি কোরবানী করবেন।
খুলনা-২ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান সার্কিট হাউজ ময়দারে ঈদের জামায়াত শেষে দলীয় নেতাকর্মিদের সাথে কোলাকুলি শেষে টুটপাড়া কবরস্থানে যাবেন। সেখানে প্রতিবারের ন্যায় তার পিতার কবরস্থানে দোয়া অনুষ্ঠানে অংশ নেবেন। এরপর বাসায় ফিরে কোরবানী করবেন। সারাদিন অসুস্থ ও দরিদ্র নেতাকর্মিদের সাথে দেখা করবেন। তাদের খোজ কবর নেবেন। এরপর বিকেলে নিজ বাসায় দলীয় নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। রাতে সিনিয়র নেতাদের বাসায় গিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি সকালে সার্কিট হাউজ ময়দানে ঈদের জামায়াতে অংশ নেবেন। নিজ বাড়িতে কোরবানী করবেন। এরপর সারা দিন নিজ বাড়িতে আত্মিয় স্বজন ও দলীয় নেতাকর্মিদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ে অংশ নেবেন।
খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি শেখ হারুনুর রশীদ সার্কিট হাউজে ঈদের জামায়াতে অংশ নেবেন। এরপর তিনি বাসায় ফিরে এসে পরিবার আত্মীয় স্বজনের সাথে কোরবানী করবেন। এরপর নিজ বাড়িতেই তিনি দলীয় নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা করবেন।
মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সার্কিট হাউজ ময়দানে ঈদের নামাজ পড়বেন। নিজের বাড়িতে প্রতিবারের মত তিনি কোরবানী করবেন। এরপর সারা দিন থেকে রাত অবধি দলীয় নেতাকর্মি ও স্বজনদের সাথে সময় দেবেন।
কেন্দ্রিয় আওয়ামী লীগ সদস্য এস এম কামাল হোসেন বানরগাতিস্থ নিজ বাড়িতে কোরবানী উদযাপন করবেন। সকালে তিনি সার্কেট হাউজ ও পরে খালিশপুরে ঈদের জামায়াতে অংশ নেবেন। এরপর নগরীর বিভিন্ন এলাকায় নেতাকর্মিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।