আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের খুলনা ও কুষ্টিয়া অঞ্চলের যৌথ কর্মশালা

0
1057

যশোর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে গত ১৪ সেপ্টেম্বর সকাল ১০টায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের খুলনা ও কুষ্টিয়া অঞ্চলের যৌথ উদ্যোগে আয়োজিত দিনব্যাপী ব্যবসা উন্নয়ন, ঋণ আদায় ও শেয়ার ক্যাপিটাল সংগ্রহ কর্মসূচী বাস্তবায়ন কর্মশালা-২০১৮ অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচলক মোহাম্মদ জালাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ-এর পরিচালক মোহাঃ আকবর আলী, পিএএম, জেলা কমান্ড্যান্ট খুলনা মোল্যা আবু সাইদ, জেলা কমান্ড্যান্ট যশোর মকসুদ রসূল, অধ্যক্ষ (অবঃ) আবুল বাশার, ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক এমএম আজিম উদ্দিন। ব্যাংকের খুলনা অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জি,এম হাফিজুর রহমান, থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইউসুফ আলী মোল্লা ও ব্যাংকের দামুড়হুদা শাখার ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম।
কর্মশালায় প্রধান অতিথি ব্যাংকের শেয়ার ক্যাপিটাল সংগ্রহের পাশাপাশি শ্রেনীকৃত ঋণ আদায়, ঋণ বিতরণ ও আদায়ে বিভিন্ন কলাকৌশল ও দিকনির্দেশনা প্রদানের পাশাপাশি ব্যাংকের সকল ব্যবস্থাপক ও কর্মকর্তাগণকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আহবান জানান।
তিনি আরো বলেন ব্যাংকের মেয়াদোত্তীর্ণ ঋণ আদায়ে এবং শেয়ার ক্যাপিটাল সংগ্রহে প্রতিটি জেলার কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি কর্মকর্তাসহ সকলের সহযোগিতা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে ব্যাংকের অগ্রযাত্রাকে তরান্বিত করার জন্য পরামর্শ দেন।
কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যাংকের কুষ্টিয়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ব্যাংকের রামপাল শাখার ব্যবস্থাপক সুরঞ্জন কুমার মন্ডল ও ফুলতলা শাখার ব্যবস্থাপক জয়নাব খাতুন। বিজ্ঞপ্তি