নগরবাসীকে ট্রাফিক আইন মেনে চলার নির্দেশ কেএমপি কমিশনারের

0
80

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগরীতে ট্রাফিক শৃঙ্খলা প্রতিষ্ঠা এবং যানজট নিরসনে পরিবহন, বাস, ট্রাক ও কাভার্ড ভ্যান, সিএনজি এবং এ্যাম্বুলেন্স মালিক সমিতির নেতৃবৃন্দ ও হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনিস্টিক সেন্টারের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা রবিবার (২৭ আগস্ট) সকাল ১১টায় কেএমপি ট্রাফিক বিভাগের আয়োজনে সদর দপ্তরস্থ সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
শোকাবহ আগস্টের সকালে আয়োজিত মতবিনিময় সভায় পুলিশ কমিশনার উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে সভার কার্যক্রম শুরু করেন। সভার শুরুতে পুলিশ কমিশনার সভায় আগত সকল প্রতিনিধিবৃন্দের বক্তব্য অত্যন্ত মনোযোগ সহকারে শ্রবণ করেন। মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে পুলিশ কমিশনার পরিবহন, বাস, ট্রাক ও কাভার্ড ভ্যান, সিএনজি এবং এ্যাম্বুলেন্স মালিক সমিতির নেতৃবৃন্দ ও হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনিস্টিক সেন্টারের প্রতিনিধিদের ক্লিনিক, ডায়াগনিস্টিক সেন্টারের সামনে যত্রতত্র গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি না করে ট্রাফিক আইন মেনে চলার নির্দেশ প্রদান করেন। পাশাপাশি খুলনা মহানগরীতে ট্রাফিক শৃঙ্খলা প্রতিষ্ঠা এবং যানজট নিরসনে সকলের সহযোগিতা কামনা করেন। সভায় আগত সকল প্রতিনিধিবৃন্দের উদ্দেশ্যে পুলিশ কমিশনার বলেন, “সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা সুষ্ঠু সমাজের আয়না।”
সবশেষে পুলিশ কমিশনার ম মতবিনিময় সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সবাইকে সাথে নিয়ে একটি মাদক মুক্ত, ইভটিজিং মুক্ত, জঙ্গী-সন্ত্রাস মুক্ত, যানজট মুক্ত এবং ফৌজদারি অপরাধ মুক্ত খুলনা মহানগরী গড়ার প্রত্যয় জানিয়ে তাঁর গুরুত্বপূর্ণ বক্তব্য সমাপ্ত করেন।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা এবং ট্রাফিক বিভাগের পুলিশ অফিসারবৃন্দ-সহ পরিবহন, বাস, ট্রাক ও কাভার্ড ভ্যান, সিএনজি এবং এ্যাম্বুলেন্স মালিক সমিতির নেতৃবৃন্দ ও হাসপাতাল, ক্লিনিক এবং ডায়াগনিস্টিক সেন্টারের প্রতিনিধিবৃন্দ।