দুর্নিতিবাজদের সুযোগ না দিয়ে একটি সুন্দর ও সুসংগঠিত যুব সমাজ গড়ে তুলতে হবে

0
339

খবর বিজ্ঞপ্তি:
শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য গত ১৫ সেপ্টেম্বর খুলনা মহানগর যুবলীগের কমিটি গঠনের পর নগর যুবলীগের এটা প্রথম বর্ধিত সভা। সভায় খুলনা মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও আওয়াতাধীন সকল ওয়ার্ড ও থানার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। এসময় তিনি যুবনেতাদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ে সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শুদ্ধি অভিযান চলছে। খুলনা মহানগর যুবলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, কোন দুর্নিতিবাজদের সুযোগ না দিয়ে একটি সুন্দর ও সুসংগঠিত যুবলীগ গড়ে তুলতে হবে।
এসময় আরো বক্তব্য রাখেন খুলনা মহানগর যুবলীগের সদস্য এস এম হাফিজুর রহমান, রোজী ইসলাম নদী, কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহীম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী হাসান মোড়ল, কে এম শাহিন, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, থানা যুবলীগ নেতা সাইদুর রহমান সাঈদ, আব্দুস সালাম ঢালী, শেখ শহীদ আলী, রাশেদুজ্জামান রিপন, আব্দুল্লাহ আল মামুন মিলন সহ ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক ও যুগ্ম আহবায়কবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে ২৯ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন আকনের আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। বর্ধিত সভায় নেতৃবৃন্দ আগামী ১০ নভেম্বর শহীদ নূর হোসেন দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত নেন। ১১ নভেম্বর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও ২৩ নভেম্বর আওয়ামী যুবলীগের জাতীয় কংগ্রেসে খুলনা মহানগর যুবলীগের কাউন্সিলর ও ডেলিগেট তালিকা তৈরী করে সকল নিয়ে যোগদানের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়।