জামিন পেলেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান

0
298

তালা প্রতিনিধি:
লুৎফর নিকারী হত্যা মামলায় জামিন পেলেন সাতক্ষীরার তালায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান।
রবিবার (৬ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মফিজুর রহমানের বেঞ্চে জামিন পান তিনি। সাতক্ষীরা কারাগার থেকে সন্ধ্যা ৬ টার দিকে মুক্তি পান তিনি ।
প্রসঙ্গত, গত ১৭ আগস্ট (সোমবার) রাত সাড়ে ১০টার দিকে তালার জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া বিলে লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী মাছ মারতে যায়। ঐ বিলে তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের একটি মৎস্য ঘরে রয়েছে। ঘেরের কর্মচারীরা মাছ চুরির অভিযোগে সেলিম নিকারীকে আটক করে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে খবর দেন। সরদার মশিয়ার রহমান ঘটনাস্থলে পৌঁছে সেলিম নিকারীকে ছেড়ে দেন। এদিকে ছেলেকে মাছ চুরির অভিযোগে মারপিঠ করছে এমন খবর পেয়ে সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী ছেলেকে বাঁচাতে বাড়ি থেকে ছুটে ঘটনাস্থলে যাওয়ার পথে আকস্মিক মৃত্যুবরণ করেন। তবে নিহতের পরিবারের দাবী লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় তালা থানায় তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পুত্র সেলিম নিকারী। উক্ত মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেফতার করে জেলা হাজতে প্রেরণ করেন।