খুলনা সিটি কলেজের ১ম রি ইউনিয়ন ২৮ অক্টোবর : সাধারণ সভা আজ

0
102

নিজস্ব প্রতিবেদক:
খুলনার ঐতিহ্যবাহী সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের প্রথম রি ইউনিয়ন আগামী ২৮ অক্টোবর। দিনটি উদযাপনে ইতোমধ্যে ব্যাপক তোড়জোড় শুরু করেছে উদযাপন কমিটি। দফায় দফায় সাবেক শিক্ষার্থীদের নিয়ে বৈঠকও চলছে। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (১৮আগস্ট) বিকাল সাড়ে ৪টায় কলেজ ক্যাম্পাসে সাধারণ সভার আহবান করা হয়েছে।
সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ, খুলনার প্রথম রি ইউনিয়ন উদযাপন কমিটির আহবায়ক শেখ মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সাধারণ সভায় খুলনায় বসবাসকারী সকল শ্রদ্ধেয় প্রাক্তন ও বর্তমান শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থী ভাইবোনকে নিজ নিজ শিক্ষাবর্ষের বন্ধুদের সাথে নিয়ে যথাসময়ে উপস্থিত থাকার জন্যে বিনীত ভাবে অনুরোধ করা হয়। এছাড়া থিমসং এবং রি ইউনিয়ন এর শর্ট ফ্লিম নির্মাণে ভিডিও গ্রাফী চলবে বিধায় সকলকে প্রস্তুতি সহকারে আসার অনুরোধ করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অনুরুপ ভাবে ঢাকাস্থ খুলনা সিটি কলেজ এর সকল প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট ও ঢাকা মেডিকেলে অধ্যায়নরত শিক্ষার্থীদের রি ইউনিয়ন -২০২৩ সংশ্লিষ্ট সাধারণ সভাও এদিনই বিকাল ৫ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় এর মধুর ক্যান্টিনে অনুষ্ঠিত হবে।। উক্ত সভায়ও ঢাকায় বসবাসকারি সকল সিটিয়ান ভাইবোনকে যথাসময়ে উপস্থিত থাকার জন্যে বিনীত ভাবে অনুরোধ করছি।