খুলনা থানা পুলিশের অভিযানে পিস্তল, ম্যাগাজিন, গুলি, মটরসাইকেলসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

0
253

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) খুলনা থানা পুলিশের অভিযানে ১ টি সচল পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি এবং ১ টি মটরসাইকেল উদ্ধারসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) খুলনা থানার রুপসা পুলিশ ফাঁড়ীর একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আসামীদের আটক করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, খুলনা থানাধীন চানমারি ৩য় লেন, মাজার গলির মৃত: জাহিদুল ইসলাম বুলু ও হাসিনা বেগমের ছেলে জনি মোল্যা (২০) এবং একই থানাধীন চানমারি বাজারস্থ ২য় লেন নিবাসী মোঃ আবু ছালেহ স্বপন ও রুমা বেগম দম্পতির ছেলে মোঃ সাব্বির (২২)।
জানা গেছে, খুলনা থানাধীন মাস্টারপাড়া হতে দুই জন ব্যক্তি একটি মটরসাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য এবং অবৈধ অস্ত্র ও গুলি সহ চাঁনমারী বাজারে আসছে। এমন সংবাদের ভিত্তিতে খুলনা থানাধীন চাঁনমারী এ্যাপ্রোচ রোডস্থ চাঁনমারী বাজার আশিক সুইটস্ নামক মিষ্টির দোকানের সামনে পাঁকা রাস্তার উপর চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন মটরসাইকেল তল্লাশি চালানো হয়। তখন দুইজন ব্যক্তি একটি মটরসাইকেল যোগে আসলে তাদেরকে সিগন্যাল দিয়ে থামিয়ে তাদের দেহ তল্লাশী করে ১ টি সচল পিস্তল; ০১ টি ম্যাগজিন; ০৩ রাউন্ড গুলি এবং ০১ টি রেজিস্ট্রেশন বিহীন Apache মটরসাইকেল উদ্ধার করা হয়। ধৃত সন্ত্রাসী জনি মোল্যার বিরুদ্ধে ইতিপূর্বে ০১ টি হত্যা মামলা এবং ০১ টি অন্যান্য ধারায় মামলা রুজু রয়েছে। উক্ত সন্ত্রাসীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র সংক্রান্তে খুলনা থানার মামলা নং-২৫, তারিখ-১২/০৮/২০২৩, ধারা- The Arms Act, 1878 এর 19A রুজু করা হয়েছে।