খুলনা প্রেসক্লাবের বার্ষিক বনভোজনে রাফেল ড্র’র পুরস্কার বিতরণ

0
244

খবর বিজ্ঞপ্তি:
খুলনা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও দেশ সফর উপলক্ষে অনুষ্ঠিত বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও রাফেল ড্র এর পুরস্কার বিতরণ রবিবার অনুষ্ঠিত হয়েছে। বিকেলে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।
অনুষ্ঠানে দেশ সফরে অংশগ্রহণকারী ৩৫ জন সদস্যের মাঝে নিশ্চিত পুরস্কার ও ২৯ জনকে উন্মুক্ত পুরস্কার প্রদান করা হয়। ক্লাব সদস্য, সদস্যদের স্ত্রী-পুত্র-কন্যাদের মধ্যে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ১৫ জনকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া ৪জন সেরা ভ্রমণকারীকে ৪টি পুরস্কার প্রদান করা হয়। উল্লেখ্য খুলনা প্রেস ক্লাবের ঐতিহ্যের ধারাবাহিকতায় গত ২৪ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত খুলনা প্রেসক্লাবের সদস্যরা পরিবারবর্গসহ সুন্দরবন ভ্রমণ করেন।
এদিকে খুলনা প্রেসক্লাবের দেশ সফর ও বনভোজনের র‌্যাফেল ড্র এবং ক্রীড়া প্রতিযোগিতার জন্য যেসকল ব্যক্তি ও প্রতিষ্ঠান আকর্ষণীয় পণ্য সামগ্রী প্রদান করেছেন তাদেরকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন ও মল্লিক সুধাংশু, নির্বাহী সদস্য ও দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা, মোঃ রাশিদুল ইসলাম ও মোঃ জাহিদুল ইসলাম, ক্লাব সদস্য মুহাম্মদ আবু তৈয়ব, মোঃ হুমায়ুন কবীর, মোঃ শাহ আলম, আনোয়ারুল ইসলাম কাজল, শেখ ইলিয়াস আহমেদ, শেখ মাহমুদ হাসান সোহেল, শেখ কামরুল আহসান, মোঃ হোদায়েৎ হোসেন মোল্লা, শেখ শামসুদ্দীন দোহা, সাঈদা আক্তার রিনি, শেখ তৌহিদুল ইসলাম তুহিন প্রমুখ।