খুলনায় পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা

0
345

নিজস্ব প্রতিনিধি:
খুলনায় পূর্ব শত্রুতার জের ধরে শহিদুল ইসলাম রাসেল (১৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার মাগরিবের নামাজের সময় নগরীর সোনাডাঙ্গা থানাধীন খাঁ বাড়ি মোড়ে তাকে কুপিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত রাসেল সোনাডাঙ্গা খাঁ বাড়ি এলাকায় কবীরের বাড়ির ভাড়াটিয়া রবিউল শেখ’র ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে একটি মোটরসাইকেলে করে সোনাডাঙ্গা বাস স্ট্যান্ড এলাকার দেলোয়ার ও খাঁ বাড়ি এলাকার রাসেল দেশীয় অস্ত্র হাতে নিয়ে খাঁ বাড়ি’র দিকে যাচ্ছিল। এসময় পূর্বে থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাদের উপর হামলা করে পালিয়ে যায়। গুরুতর আহত রাসেলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
একটি সূত্র জানায়, সম্প্রতি ওই এলাকায় দুটি গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্বের সৃষ্টি হয়। গত এক সপ্তাহ আগেও খাঁ বাড়ি সংলগ্ন সরদার পাড়া এলাকায় তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় দেলোয়ার নামের এক যুবক জখম হন। ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ আরও ছড়িয়ে পড়ে। মঙ্গলবারও গ্রুপ দুটি দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোঃ শাকিলুজ্জামান জানান, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে শহিদুল ইসলাম রাসেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের আটকের জন্য পুলিশের অভিযান চলছে।