খুলনায় এমপি বাবু, পৌর মেয়র ও চিকিৎসক নেতা করোনায় আক্রান্ত

0
375

টাইমস প্রতিবেদক:
খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, পাইকগাছা পৌরসভার মেয়র সেলিম জাহাঙ্গীর ও খুলনা বিএমএ’র সাবেক সাধারণ সম্পাদক ডা. সেখ আখতার উজ জামান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গত শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের নমুনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ এসেছে। শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো এ তথ্য নিশ্চিত করেছে।
পাইগাছা প্রতিনিধি জানান, পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু ও পৌর মেয়র সেলিম জাহাঙ্গীরের করোনা শনাক্ত হয়েছে। স্থানীয় এ দু’জনপ্রতিনিধি গত ২ সেপ্টেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা প্রদান করেন। পরে ৪ সেপ্টেম্বর শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তাদের দু’জনের নমুনা পজিটিভ শনাক্ত হয় বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার। তারা দু’জনই করোনার শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে সংক্রমন প্রতিরোধ সহ দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে।
এদিকে সম্মিলিত পেশাজীবী পরিষদ খুলনার সদস্য সচিব, বিএমএ খুলনার সাবেক সাধারণ সম্পাদক ও ড্যাব’র কেন্দ্রীয় নেতা অধ্যাপক ডাঃ সেখ আখতার উজ জামান করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ হয়েছে। পরে তাকে রাজধারীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার তাকে খুলনার করোনা (ডায়াবেটিক) হাসপাতাল ভর্তি করা হয়েছিল। এর আগে গত ৬ জুলাই তার একমাত্র কন্যা সন্তান করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছিলেন।