কয়রায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

0
878

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ

কয়রা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম শুভ জন্মদিনে তার দীঘায়ু ও সুস্থ্যতা কামনা করে দোয়া, প্রার্থনা, বৃক্ষের চারা রোপন, ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ২৮ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্ম দিনের শুভেচ্ছা জানিয়ে উপজেলা ছাত্রলীগ ৫০০ শতাধিক নেতা কর্মি নিয়ে একটি বিশাল র‌্যালী বের করে ।র‌্যালীটি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে কয়রা সদরের প্রধান প্রধান প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালী শেষে দুপুর ১টায় উপজেলা ছাত্রলীগ নেতাকর্মি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম উপলক্ষে কয়রা সরকারি মহিলা কলেজ ,কয়রা কপোতাক্ষ মহাবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন প্রজাতির ৭৩ টি চারা রোপন করা হয়।

পরে আসর বাদ আলোচনা সভা, দোয়া ,প্রার্থনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা , দোয়া, ও মিলাদ মাহফিলে উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকুর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আমিনুল হক বাদলের পরিচালনায় বক্তব্য রাখেন মহারাজপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্যাহ আল মামুন লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম বাহারুল ইসলাম, ইমদাদুল হক টিটু, কপোতাক্ষ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান কাজল,খুলনা সরকারি বিএল কলেজ ছাত্রলীগের সহসভাপতি আল আমিন ফরহাদ,আল আমিন ইসলাম খোকন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আক্তারুল ইসলাম সৌরভ, মানবিক বাংলাদেশের উপজেলা সভাপতি এস এম আছাফুর রহমান, প্রজন্মলীগের শামীম রেজা, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ রানা, ছাত্রলীগ নেতা ডিএম আমিরুল ইসলাম, আবুল হাসনাত রিজভি, বিল্লু শরিফুল ইসলাম, কিসমত, নিতিশ, আশিকুর রহমান আশিক, ইসমাইল হোসেন, সুমন, বিল্লাল হোসেন, মামুন, আশিক, শান্ত, ফয়সাল, মোস্তাফিজ, নাইম,শাহিনুর, সাকিব,বাবু, আকাশ সেলিম রেজা, শাহিনুর রহমান, মোস্তাফিজুর, হেলাল উদ্দিন, শেখ আবু তালহা সবুজ, ওসমান গনি, সাইফুল্যাহ, সাকিব, সিয়াম,সাদিক প্রমুখ।

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে বক্তারা বলেন,শেখ হাসিনার জন্ম হয়েছিল বলে বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ।শেখ হাসিনা মানে উন্নয়ন,শেখ হাসিনা মানে অগ্রগতি ।ত্যাগে ,দয়ায় ,ক্ষমায় ও সাহসের মহিমায় শেখ হাসিনা আজ বিশ্বের বিস্ময়। এছাড়া বক্তারা আরও বলেন,শেখ হাসিনা শুধু আওয়ামীলীগেরই নেতা নন ,তিনি আজ দল-মতের ঊর্ধ্বে উঠে স্টেটসম্যান বা রাষ্ট্রনায়ে পরিণত হয়েছে।আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি তার দক্ষ নেতৃত্বে দেশ যাতে আরও এগিয়ে যায় সে জন্য উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে দোয়া,প্রার্থনা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।