১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃত্বে নুর ইসলাম-ইউসুফ

0
453

খবর বিজ্ঞপ্তি:
খুলনা মহানগরীর ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ নুর ইসলাম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ ইউসুফ আলী খান। রবিবার মধ্যরাতে কাউন্সিলরদের ভোটদানের পর তাদের নাম ঘোষণা করা হয়।
এর আগে নগরীর নিউমার্কেট চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস। প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
১৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ নূর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী খানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, নগর আ’লীগের সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অধ্যাপক আলমগীর কবীর, নির্বাহী সদস্য শেখ মোশাররফ হোসেন। প্রধান বক্তা ছিলেন সোনাডাঙ্গা থানা আ’লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা। বিশেষ বক্তা ছিলেন ওয়ার্ড কাউন্সিলর শেখ হাফিজুর রহমান হাফিজ ও সোনাডাঙ্গা থানা আ’লীগের সহ-সভাপতি এসএম কবির উদ্দীন বাবলু। আরও বক্তৃতা করেন আ’লীগ নেতা এড. সরদার রজব আলী, এমডিএ বাবুল রানা, হাফেজ মোঃ শামীম, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, শেখ ফারুক হাসান হিটলু প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য নাম আহ্বান করা হলে শেষ পর্যন্ত সভাপতি পদে ২জন ও সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী থাকলে কাউন্সিলরদের ভোটগ্রহণের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেখানে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি পদে মোঃ নুর ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইউসুফ আলী খান পুনরায় নির্বাচিত হন।
এরপর নবনির্বাচিত নেতৃবৃন্দ রবিবার রাতে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।