স্বামীয় বিরুদ্ধে মামলা তুলে না নেওয়া বাদী স্ত্রীকে পিটিয়ে আহত

0
181

খুলনাটাইমস (আগৈলঝাড়া, বরিশাল) : বরিশালের আগৈলঝাড়ায় স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা করলে মামলা প্রত্যাহার না করায় মামলার বাদী স্ত্রীকে আসামি স্বামী বিসাল বিশ্বাস শুক্রবার বিকেলে উপজেলার বড়মগড়া গ্রামেবসে পিটিয়ে গুরুতর আহত করেছে। মামলার বাদীকে আহত অবস্থায় স্থানীয়রা আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বড়মগড়া গ্রামের বিরেন রায়ের মেয়ে রুমা রায়ের (২৩) সাথে পার্শ্ববর্তি কোটালীপাড়া উপজেলার নারকেলবাড়ি গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের ছেলে বিলাস বিশ্বাসের সাথে ২ বছর পূর্বে সামাজিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই স্বামী বিলাস যৌতুকের দাবীতে স্ত্রী রুমার উপর শারীরিক ও মানুষিক নির্যাতন করতো। স্বামী বিলাস তার দাবীকৃত যৌতুকের টাকা না দিলে মেরে ফেলার হুমকি দেয়। পরে রুমা নির্যাতন শয্য করতে না পেরে প্রায় এক বছর পূর্বে পিতার বাড়ি চলে আসে। গত এক বছর পূর্বে রুমা বাদী হয়ে বরিশাল আদালতে স্বামী বিলাসের বিরুদ্ধে যৌতুক আইনে একটি মামলা দায়ের করে। ওই মামলা চলমান থাকায় স্বামী বিলাস তার স্ত্রী রুমাকে মামলা তুলে নেবার জন্য হুমকি দিয়ে আসছিলো।
গত শুক্রবার বিকেলে বিলাস বিশ্বাস আগৈলঝাড়া উপজেলার বড়মগড়া গ্রামে তার বোন সবিতা বিশ্বাসের বাড়ি আসে। বিলাস বিশ্বাসে বোন বাড়ি ও তার শ্বশুরবাড়ী একই এলাকায় হওয়াতে স্ত্রী রুমা রায়কে তার বিসালের বোন বাড়িতে ডেকে আনেন। স্বামী বিলাস তার স্ত্রী রুমাকে মামলা তুলে নেওয়ার জন্য বলে। রুমা মামলা তুলতে অস্বীকার করলে স্বামী বিলাস রুমাকে মারধর করে শুরু আহত করে। আহত রুমাকে স্থানীয়রা আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছে। মামলার প্রস্তুতি চলছে।
এব্যাপারে অভিযুক্ত বিলাস বিশ্বাস বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে আমার স্ত্রী। আমি আমার স্ত্রী রুমাকে মারধর করি নাই।