শৈলকুপায় রান্নাঘরে আগুন লেগে গৃহবধূর মৃত্যু

0
270

শৈলকুপা প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপায় বৈদ্যুতিক আগুনে টুকটুকি খাতুন (২৫) নামের এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া এসময় দগ্ধ হয়েছেন আরও ২জন। তারা হলেন, মৃত গৃহবধূর মা শিউলি বেগম ও চাচা শ্বশুর চনের উদ্দিন নামের এক ব্যক্তি। মঙ্গলবার(৩১ মার্চ) দুপুরে উপজেলার নাকোইল গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ ওই গ্রামের স্বপন জোয়াদ্দারের স্ত্রী।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে গৃহবধূ টুকটুকি পেশারকুকারে রান্না করতে যাই। পরে পাশে থাকা বৈদ্যুতিক তার রোদের তাপে গলে নেগেটিভ পজেটিভ এক হয়ে রান্নাঘরে আগুন লেগে যাই। আগুন নেভাতে গিয়ে পুড়ে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়।
এ বিষয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মরত কর্মকর্তা দিলীপ কুমার জানান, মঙ্গলবার দুপুরে শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে আগুন লাগছে এমন সংবাদে ঘটনাস্থলে গিয়ে আধাঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। আগুনে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু সহ ভস্মীভূত হয়েছে বসতভিটা ও রান্নাঘরে থাকা প্রয়োজনীয় সামগ্রী।
তিনি আরো জানান, আগুনের প্রাথমিক সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হয়েছে। এঘটনায় আনুমানিক দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।