শরণখোলায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

0
134

শরণখোলা প্রতিনিধি:
শরণখোলায় রবিবার ( ১৩ মে) সকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি শিক্ষকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন। প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা ষড়যন্ত্রমূলক দাবি করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
রবিবার সকাল সাড়ে ১০টায় শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ও সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন, শরণখোলা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন, শিক্ষক নেতা মো. জাকির হোসেন, টি এম মিজানুর রহমান, মো. নান্না মিয়া, এবং রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ গাজী, আর কে ডি এস গার্লস স্কুলের সহকারী প্রধান শিক্ষক আসাদুজ্জামান মিলন, মাধ্যমিক শিক্ষক মাওলানা নুরুল আমিন, সমাজসেবক ওবায়দুল হক প্রমুখ। মানববন্ধনে সর্বস্তরের শিক্ষক ও অভিযুক্ত শিক্ষকের পরিবারের সদস্যরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, শরণখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একজন ভালো মানুষ। তিনি ২২ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। একটি স্বার্থান্বেসী মহল তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে জেলাহাজতে পঠিয়েছে। এছাড়া মামলার বাদী একজন মামলাবাজ। শহিদুলকে হয়রানি করার জন্য তিনি মেয়েকে দিয়ে মিথ্যা যৌন হয়রানির মামলা করেছে। শরণখোলা থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, মামলার তদন্ত কাজ চলছে তদন্তে যা পাওয়া যাবে সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা টাইমস/এমআইআর