রূপসায় পেশাদার চোর চক্রের সদস্য সাগর তিন সহযোগীসহ গ্রেফতার

0
151

খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযান :
নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে পেশাদার চোর চক্রের সক্রিয় সদস্য সাগর মোল্যা এবং তার তিন সহযোগি সানি সরদার, মাহিনুর ইসলাম হৃদয় ও সাব্বির শেখ গ্রেফতার হয়েছে। রবিবার (১৫ অক্টোবর) বিকাল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে রূপসা থানা এলাকা হতে আসামীদের গ্রেফতার করা হয়।
এসময় চোরাই মালামাল WALTON Laptop, ৪ টি এন্ড্রয়েড ফোন যথাক্রমে- itel A49 Play, OPPO Reno4, realme X, TECNO SPARK Go 2022 মোবাইল ফোন, ১ টি কালো ব্যাগ ও চুরিকাজে ব্যবহৃত লোহার শাবল, সেলাই রেঞ্জ, প্লাইয়ার্স, বড় স্কুড্রাইভার উদ্ধার করা হয়।
জানা গেছে, খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা এর সার্বিক দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন স্যারের নেতৃত্বে এসআই (নিঃ) শেখ ইমরুল করিম সঙ্গীয় অফিসার-ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনাকালে চোরাই ল্যাপটপ ও মোবাইল ফোন ক্রয়-বিক্রয় সংক্রান্তে গোপন তথ্য পান। গোপন তথ্যের ভিত্তিতে অভিযানকালে রুপসা থানাধীন কিসমত খুলনা সাকিনস্থ জনৈক আবুল হোসেন সরদার এর বাড়ীর সামনে ইটের সলিং রাস্তার উপর হতে রবিবার বিকেলে আসামী মোঃ সাগর মোল্যা, মোঃ সানি সরদার, মোঃ মাহিনুল ইসলাম হৃদয়, মোঃ সাব্বির শেখকে গ্রেফতার করে।
ধৃত পূর্বক আসামীর হেফাজত হতে চোরাই মালামাল ও চুরির কাজে ব্যবহৃদ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ সংক্রান্তে এসআই(নিঃ) শেখ ইমরুল করিম বাদী হয়ে রূপসা থানায় ধৃত আসামীদের বিরুদ্ধে পেনাল কোড আইনে মামলা দায়ের করেন।
উল্লেখ্য যে, ১ নং আসামী সাগর মোল্যা একজন পেশাদার চোর চক্রের সক্রিয় সদস্য। তার নামে ইতিপূর্বে ০২ টি চুরি মামলা রয়েছে।