যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আনসার সদস্য নিহত

0
149

টাইমস ডেস্ক:

যশোরের অভয়নগরে মোটরসাইকেলে দুর্ঘটনায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দু’জন সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (২৫ জুন) দুপুরে উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের আলিপুরে যশোর-খুলনা মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলটি ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পর অপরজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলার আলনা গ্রামের মোকছেদ আলীর ছেলে ব্যাটালিয়ন আনসার নজরুল ইসলাম (৩৫)। তার আনসার আইডি নং- ০২৫০২। অপরজন গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার বিশ্বাসপাড়ার শমসের আলী খানের ছেলে ব্যাটালিয়ন আসনার শাহাদাত হোসেন (৩৪)। তার আনসার আইডি নং- ১৪৫৮৯।

প্রত্যক্ষদর্শী ও নওয়াপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার খান এহসান উল আলম জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে চালক ও আরোহীসহ খুলনাগামী একটি মোটরসাইকেল (কুষ্টিয়া-ল-১২-৩৫৩৭) অভয়নগরের আলিপুরে পৌঁছায়। দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে যশোর-খুলনা মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর তিনি মারা যান।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত দু’জনের পরিবার এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তাদের সমন্বয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা টাইমস/এমআইআর