মুজিববর্ষ উপলক্ষে কয়রায় বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

0
193
??????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

কয়রা প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে মুজিববর্ষ উপলক্ষে কয়রা উপজেলা পরিষদ প্রাঙ্গণে উদ্বোধন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। মঙ্গলবার সকালে কয়রা উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহার সভাপতিত্বে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু প্রধান অতিথি থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন। উদ্বোধন শেষে এমপি আক্তারুজ্জামান বাবু বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, কয়রা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম মোহসিন রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাডঃ কেরামত আলী, কয়রা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম,কয়রা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিজয় কুমার সরদার, ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম,সহকারী কমিশনার ভুমিকা নুরে-ই আলম সিদ্দিকি, কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন, কৃষি অফিসার মিজান মাহমুদ, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর রশিদ খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাফর রানা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহারুল ইসলাম,অধ্যাক্ষ আমিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সরদার নূরুল ইসলাম কোম্পানী, হুমায়ুন কবির,আব্দুল্লাহ আল মামুন লাভলু,কয়রা উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু,সহসভাপতি তরিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা শেফার প্রমুখ।