বিশ্ববিদ্যালয় ছাত্র সংগঠন “দরদি’র” ফুলেল শুভেচ্ছা ও স্মারকলিপি প্রদান

0
145

দেবহাটা প্রতিনিধি : বিশ্ববিদ্যালয় ছাত্রদের সংগঠন দরদি’র পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হাসান সিদ্দিকী ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। রবিবার পৃথক পৃথক ভাবে এ শুভেচ্ছা জানান দরদি ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক নাসিম হাসান, আইন বিষয়ক সম্পাদক সুমাইয়া জেবিন, প্রকাশনা সম্পাদক নাজমুল আহসান, সদস্য রাশেদ মাহমুদ, সজন, হামিম, বাবুল ইসলাম প্রমুখ।
এসময় দরদি’র পক্ষ থেকে নবাগত সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ুন কবিরকে ফুলেল শুভেচ্ছা এবং দেবহাটা রূপসী বাংলা পর্যটন কেন্দ্রের অবকাঠামোগত উন্নয়নে স্মারকলিপি প্রদান।
উল্লেখ্য যে, দেবহাটা উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় অধ্যায়নরত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত দরদি ফাউন্ডেশন। সংগঠনটি ছাত্রদের কল্যাণে নানামূখি কর্মকান্ড বাস্তবায়ন করে চলেছে।
সংগঠনের সভাপতি জানান, আমরা লোনামাটির এলাকার মানুষ। এ এলাকার প্রত্যন্ত গ্রামে আমার মায়ের মাটির ঘরে বিদ্যুতের বাতি জ্বলবে, সড়ক পথ উন্নত হবে, সুন্দরবন রক্ষা পাবে, গড়ে উঠবে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র এ আমাদের আজন্মকালের প্রত্যাশা। জন্মস্থানকে যেমন অবস্থায় পেয়েছি, তার চেয়ে আরো একটু সুন্দর করবো, এটাই আমাদের ব্রত।