বাংলাদেশ সরকারের নবনিযুক্ত মাননীয় শিল্পমন্ত্রী  নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি এর সাথে বিমামা’র সদস্যদের সাক্ষাৎ

0
94
ঢাকা অফিসঃ বাংলাদেশ মোটরসাইকেল এ্যাসেম্বলার্স এ্যান্ড ম্যানুফ্যাকচারার্স এ্যাসোসিয়েশন (বিমামা)-এর সভাপতি ও উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক  মতিউর রহমান এর নেতৃত্বে এসোশিয়েশনের প্রতিনিধিবৃন্দ বাংলাদেশ সরকারের নবনিযুক্ত মাননীয় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি এর সঙ্গে সৌজন্যসাক্ষাৎ করেন।
এ সময়ে প্রতিনিধিবৃন্দ মোটরসাইকেল শিল্পে বিনিয়োগ, এ শিল্পের উন্নয়ন এবং শিল্পের ক্রমবর্ধমান অগ্রগতি সম্পর্কে  মাননীয় শিল্পমন্ত্রীকে অবহিত করেন এবং এর উন্নয়ণের বিষয়ে সরকারের ধারাবাহিক সহযোগিতা কামনা করেন। সরকার কর্তৃক শিল্প উন্নয়ন নীতি প্রণয়নের ফলে দেশে  উদীয়মান  শিল্প খাত হিসেবে মোটরসাইকেল শিল্প আত্মপ্রকাশ করেছে এবং বর্তমানে দেশে মোটরসাইকেল তৈরি হচ্ছে।।
বিমামা’র সভাপতি ও উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক  মতিউর রহমান, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা  বিপ্লব কুমার রায়,  বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের উপদেষ্টা  জামাল আব্দুর নাসের, এসিআই মটরস্ লিমিটেডের উপ মহাব্যবস্থাপক মোহাম্মদ সাইফুল ইসলামসহ এসোসিয়েশনের সদস্যরা এবং শিল্প মন্ত্রনালয়ের সিনিয়র সচিব বেগম জাকিয়া সুলতানা এ সময় উপস্থিত ছিলেন।