ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি, খুলনা থানায় মামলা

0
452

নিজস্ব প্রতিবেদক: খুলনায় ফেসবুকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে সমসের আলী (৫১) নামের একজনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ তাকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। মামলা নং ১০/৫৩। মামলাটি দায়ের করেছে নগরীর দৌলতপুর থানাধীন রেলীগেট, পালপাড়া এলাকার সাত্তার সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মো: ইমদাদুল হক (৪৩)।
এজাহারে প্রকাশ, রাজবাড়ী জেলাধীন পাংশা থানার লক্ষিপুর নিবাসী জয়নাল আবেদীনের পুত্র মো: সমসের আলীর ফেসবুক আইডি থেকে নুর করিম সুজন নামক আইডিতে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি গত ৪ ফেব্রুয়ারি পোষ্ট করা হয়। তথ্য তালাশ করে জানা যায় উক্ত ব্যক্তি মুন পেইন্ট এন্ড ক্যামিকেল সেন্টার থেকে তিনি পোষ্টটি শেয়ার করেন। উক্ত শেয়ারকৃত পোষ্টে প্রধানমন্ত্রীর নাম বিকৃত করে লেখা হয়েছে ও বিকৃত ছবি দেয়া আছে। এজাহারে বলা হয় উক্ত আসামীর ফেসবুক আইডিতে শেয়ারকৃত পোস্টটি প্রধানমন্ত্রীর সম্মানহানীসহ জনসাধারণের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল জানান, সোমবার ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে দেওয়া একটি পোস্ট শেয়ার করেন নগরীর স্টেশন রোডের একটি রংয়ের দোকানের ম্যানেজার শমসের আলী। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাকে আটক করা হয়। আটক শমসের আলী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার লক্ষীপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।