প্রকাশ পেল মিউজিক ভিডিও ‘পাখিরে’

0
328

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ পেল সাকিবুল রাজু’র নতুন মিউজিক ভিডিও ‘পাখিরে’। গানটির গীতিকার, সুরকার ও কন্ঠ শিল্পী আলম শাহ। এতে মডেল হিসেবে কাজ করেছেন খুলনার বর্তমান সময়ের আলোচিত মডেল সাকিবুল রাজু ও রুমা। ট্রাজেডি গল্পের উপর নির্মিত হয়েছে মিউজিক ভিডিওটি। জি সিরিজের পরিবেশনায় মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জহির আহম্মেদ। চিএগ্রহণ ও সম্পাদনা করেছেন সাগর শুভ।
দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নির্মাণ করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। এতে অতিরিক্ত চরিত্রে অভিনয় করেছেন সুজন আহম্মেদ। খুলনার কয়েকটি দর্শনীয় স্থানে গানটি চিত্রায়িত হয়েছে। গানটি প্রকাশ পেয়েছে জি সিরিজ এর ইউটিউব চ্যানেলে।
এ প্রসঙ্গে মডেল সাকিবুল রাজু বলেন, ‘আমরা দর্শকদের কথা মাথায় রেখেই মিউজিক ভিডিওটিতে কাজ করেছি। এই গানটির কথা ও সুর অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। গানটির মিউজিক কম্পোজিশন এবং অসাধারণ ভিডিও নির্মাণ ইতিমধ্যেই দর্শক শ্রোতাদের মন জয় করেছে। এরই মধ্যে ‘নাকের ফুল’ শিরোনামের আমার আরেকটি মিউজিক ভিডিও এক কোটি ভিউয়ার ছাড়িয়ে গেছে। এভাবেই দর্শকদের ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। এছাড়া তিনি আরো অনেক নতুন গান নিয়ে কাজ করছেন এবং খুব শীঘ্রই তা প্রকাশ করবেন বলে জানিয়েছেন।