দেবহাটায় সিভিএ গ্রুপের কর্মকান্ড বাস্তবায়নে সভা

0
68

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় কমিউনিটি এবং সাপোর্ট গ্রুপ, সিভিল সোসাইটি অর্গানাইজেন (সিএসও), কমিউনিটি ক্লিনিক এবং ইউনিয়ন পরিষদের প্রতিনিধিবৃন্দ সমন্বয়ে সিভিএ বাস্তবায়নের উদ্দেশ্যে প্রারম্ভিব সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ ফেব্ররুয়ারী) ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাইট টু গ্রো প্রজেক্টের সহযোগীতায় ঈদগাহ কমিউনিটি ক্লিনিকে এ সভা অনুষ্ঠিত হয়। উদ্বোধনীয় সভায় সখিপুর ইউপি প্যানেল চেয়ারম্যান নির্মল কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাইট টু গ্রো প্রজেক্টের ম্যানেজার জগন্ময় প্রজেশ বিশ্বাস। বক্তব্য দেন সিভিএ গ্রুপের উপদেষ্ঠা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন-অর রশীদ, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাইট টু গ্রো প্রজেক্টের অ্যাডভোকেসী ও জেন্ডার অফিসার উজ্জ্বল কুমার পলের সঞ্চলনায় মুলপ্রবন্ধ নিয়ে আলোচনা করেন ট্রেনিং ক্যাপাসিটি অফিসার সুশান্ত কুমার রায়।
এসময় বিভিন্ন গ্রুপের সদস্যগণের উপস্থিতে সিভিএ কমিটি গঠন করা হয়। কমিটির উপদেষ্টা হারুন-অর রশীদ ও হুমায়ুন কবীর এবং সদস্যরা হলেন রিজমা পারভীন, আরিফ হোসেন, নারায়ন চন্দ্র ঘোষ, রাজিয়া সুলতানা, রবিউল ইসলাম, নাজমা পারভীন, রোজিনা পারভীন, পূর্ণিমা দাস, সোহেল হোসেন, গোপাল কুমার দাস।