পুলিশের গাড়ী, মোটরসাইকেল ও ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে আহত ৫

0
159

নিজস্ব প্রতিবেদক:

খুলনার চুকনগরে পুলিশের গাড়ী, মোটরসাইকেল ও ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে আহত হয়েছে অন্তত ৫ জন। সোমবার (১৭ মে) বেলা সাড়ে ১১ টার দিকে চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া বিশ্বাস ক্ষাড়ির মোড়ের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনা নৌ পুলিশের একটি পিকআপ ভ্যান বেলা সাড়ে ১১টার দিকে চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া বিশ্বাস ক্ষাড়ির মোড়ের সন্নিকটে পৌছালে ভ্যানটি পিছনের চাকা পান্সার হয়ে যায়। এসময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি বাড়ির ভিতরে চলে যায়। এসময় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল ও ইঞ্জিন চালিত ভ্যান মহাসড়কের উপর ছিটকে পড়ে। এ ঘটনায় মোটরসাইকেলের ও ভ্যানে থাকা ৫ জন আহত হয়।

এ ঘটনায় আহতরা হলেন, ইঞ্জিন ভ্যানের যাত্রী ডুমুরিয়া উপজেলার কাটাখালী গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে কামরুল ইসলাম গাজী(৩৪) এবং পাইকগাছা উপজেলার পূর্ব গজালিয়া গ্রামের জামাত ঢালীর ছেলে সুজাত ঢালী (৪৫)। এ সংবাদের ডুমুরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সংবাদ শোনামাত্রই ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।