পুত্রকে জমি লিখে না দেওয়ায় শরণখোলায় পুত্রের মারধরে গুরুতর আহত বৃদ্ধা মা

0
104
পুত্রের মারধরে আহত হয়ে শরণখোলা উপজেলা হাসপাতালের বেডে কাতরাচ্ছেন বৃদ্ধা রওশন আরা (৬৭)।

শরণখোলা আঞ্চলিক অফিস:
শরণখোলায় জমি লিখে না দেওয়ায় কুলাঙ্গার পুত্রের বেদম মারধরে গুরুতর আহত হয়েছেন বৃদ্ধা মা রওশন আরা (৬৭)। আহত বৃদ্ধাকে শুক্রবার (৪ আগষ্ট) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মধ্য নলবুনিয়া গ্রামে।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রওশনআরা শুক্রবার দুপুরে কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, তার একমাত্র পুত্র মিন্টু মোল্লা দীর্ঘদিন যাবৎ তাকে জমি লিখে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিলো। বৃহস্পতিবার ( ৩ আগষ্ট) দিবাগত রাতে মিন্টু পুনরায় তাকে জমি লিখে দেওয়ার জন্য চাপ দেয়। মিন্টুকে কোন অবস্থায় জমি লিখে দিবেনা বলে জানালে পুত্র মিন্টু তার মাকে বেদম মারপিট, লাথি কিল ঘুষি ও পায়ে কামড় দিয়ে তাকে গুরুতর আহত করে ঘরের মেঝেতে ফেলে রাখে বলে রওশনআরা জানান। বৃদ্ধা রওশনআরা মধ্য নলবুনিয়া গ্রামের মৃত হারুন মোল্লার স্ত্রী। শুক্রবার সকালে রওশনআরার ভাই মোঃ গাউস খবর পেয়ে বোনের বাড়ীতে গিয়ে রওশনআরাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে। বোনকে উদ্ধারের সময় কুলাঙ্গার মিন্টু মাকে হাসপাতালে নিতে গাউসকে বাধা প্রদান করে তাকেও কিল ঘুষিতে আহত করে বলে মোঃ গাউস অভিযোগে জানান।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, পুত্রের মারধরে মা আহতের খবর তিনি এখনো পাননি ঘটনাটির বিষয়ে খোঁজ নিবেন।