নূরনগর বিশ্বাস পাড়া ইসলাম মিশন জামে মসজিদের পরিচালনা পরিষদ গঠন

0
150

নিজস্ব প্রতিবেদক:
আলহাজ্ব আব্দুস সাত্তার বিশ্বাসকে সভাপতি ও আলহাজ্ব শ.গ.ম মোস্তফা কামাল (গোলাম) কে সাধারণ সম্পাদক করে খুলনা নগরীর নূরনগর বিশ্বাস পাড়া ইসলাম মিশন জামে মসজিদের পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে।
২২ সদস্যের এই কমিটিতে ৫জনকে উপদেষ্টা করা হয়। উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস, আলহাজ্ব আব্দুল রাজ্জাক বিশ্বাস, ডা: এম,এ সামাদ, ডা: এম, এ হাশেম এবং আব্দুর রহিম বক্স (দুদু মিঞা)।
কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হাবিবুর রহমান বিশ্বাস, মোহাম্মদ সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, আলহাজ্ব মোহাম্মদ ওহাব আকন, সহ-সম্পাদক আলহাজ্ব কাজী হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ শেখ লুৎফর রহমান, সদস্য যথাক্রমে- মোহাম্মদ আনিসুর রহমান বিশ্বাস, আলহাজ্ব মোহাম্মদ আবুল বাশার (মালেক), আলহাজ্ব ওমর ফারুখ বিশ্বাস, এমএম কামরুল ইসলাম, এসএম আমিনুল ইসলাম কচি, মোহাম্মদ খলিলুর রহমান বিশ্বাস, মোহাম্মদ তাজিম বিশ্বাস, মোহাম্মদ শওকত আলী লাবু বিশ্বাস, মোহাম্মদ আব্বাস আলী বিশ্বাস, শেখ জাহিদুর রহমান, মোহাম্মদ রুহুল আমিন খান, মোহাম্মদ জিয়াউর রহমান, মোহাম্মদ সাদেক আলী হাওলাদার, মোহাম্মদ সরোয়ার হোসেন সবুজ ও খন্দকার ফজলুল হক পান্না।