ডুমুরিয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা নিহত, কন্যা আহত

0
167
ডুমুরিয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা নিহত, কন্যা আহত

নিজস্ব প্রতিবেদক:
খুলনার ডুমুরিয়া উপজেলায় ভেঙ্গে যাওয়া চটকা গাছের ডালকে নিজেদের দাবি করাকে কেন্দ্র করে তিন ভাইয়ের বাঁশের লাঠির আঘাতে নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া হামলায় নজরুল ইসলামের মেয়ে মুক্তা (১৮) আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (৩ আগষ্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে এই হামলা হয়।
ডুমুরিয়া থানা অফিসার (ওসি) মোঃ ওবাইদুর রহমান খুলনাটাইমসকে জানান, তিনি ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
ডুমুরিয়া থানা পুলিশ জানায়, খুলনার ডুমুরিয়ার মাগুরাঘোনা ইউনিয়নের পূর্ব শেখ পাড়া হোগলাডঙ্গা গ্রামে বিকালে বাড়ীর সীমানা সংলগ্ন একটি চটকা গাছের ডাল বৃষ্টির কারণে ভেঙ্গে যায়। নজরুল ইসলাম ও প্রতিবেশী আশরাফ আলী শেখের ছেলে রিপন শেখ, মামুন শেখ ও ইমন শেখের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তিন ভাই বাঁশের লাঠি দিয়ে নজরুল ইসলামকে বেধড়ক মারতে শুরু করে। পিতাকে ঠেকাতে গিয়ে মেয়ে মুক্তাও লাঠির আঘাতের শিকার হন। নজরুল ইসলাম মাটিতে পড়ে গেলে তিন ভাই ঘটনাস্থল ত্যাগ করে।
আহত নজরুল ইসলাম ও তার মেয়েকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে মারা যান নজরুল ইসলাম।