নিসচা’র সচেতনামূলক প্রচারপত্র বিতরণ

0
292

বাগেরহাট প্রতিনিধি
সড়কে শৃঙ্খলা ফেরাতে নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার পক্ষ থেকে সচেতনতা মূলক প্রচারপত্র বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলার ফকিরহাট উপজেলার কাটাখালি শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে ট্রাফিক সচেতনতামূলক সপ্তাহ ও সড়ক পরিবহন আইনের অধীনে অনলাইনে জরিমানা পরিশোধের সফটওয়ার উদ্বোধন অনুষ্ঠানে আগত পরিবহন শ্রমিক, চালক, মালিক ও স্থানীয় গন্যমান্য ৩ সহ¯্রাধিক মানুষের মাঝে এ প্রচার পত্র বিতরণ করা হয়।
এসময় নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার উপদেষ্টা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার উপদেষ্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ বাকি তালুকদার, নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার আহবায়ক আলী আকবর টুটুল, সদস্য মঈনুল ইসলাম, মোল্লা মাসুদুল হক, সোহরাব হোসেন রতন, এসএস শোহান, শহিদুল ইসলাম, তানজীম আহমেদ কাজী মাহমুদুল কাবরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার আহবায়ক আলী আকবর টুটুল বলেন, প্রচার পত্রে সড়ক দূর্ঘটনা রোধে পথচারী, যাত্রী, চালক, মটরসাইকেল চালক, প্রশাসন ও আইন প্রয়োগকারী সংস্থা, যানবাহন মালিক, অভিভাবক, শিক্ষক এবং জনসাধারণের দায়িত্ব সম্পর্কে বিস্তারিত বলা আছে। এ লিফলেটটি পড়লে একজন মানুষ সড়ক দূর্ঘটনা রোধে সচেতন হবে এবং অন্যকেও সচেতন করতে পারবে। ঈদ পরবর্তী সময়ে রাজধানীমুখি মানুষের যাতায়াত বেশি থাকায় এ উদ্যোগ নেয়া হয়েছে।