মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে ১০২পিচ ইয়াবাসহ আটক ১

0
263

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট শহরের মুনিগঞ্জ গার্লস কলেজ রোডে অভিযানে চালিয়ে বিক্রয় নিষিদ্ধ ১০২ পিচ ইয়াবাসহ ডাবলু (৪০) নামের এক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদক বিরোধী টাস্কফোর্স। ২৫ নভেম্বর সোমবার দুপুরে শহরের মুনিগঞ্জ এলাকার সরকারি মহিলা কলেজ সড়কের একটি বাড়িতে অভিযানচালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. আসাদুজ্জামান ওরফে ডাবলু (৪০) শহরের মহিলা কলেজ সড়কের বাসিন্দা মৃত আব্দুর রশিদের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করেছে বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বাগেরহাট জেলা প্রশাসকের কার্য্যালয়ের নির্বাহী হাকিম মো. আরিফুজ্জামান এই প্রতিনিধিকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার শহরের মুনিগঞ্জ এলাকার গার্লস কঔেৎ রোডে মৃত আব্দুর রশিদ এর বাড়িতে অভিযান চালায় মাদক বিরোধী টাস্কফোর্স। এ সময় বাড়ি তল্লাশি চালিয়ে আসাদুজ্জামান ডাবলুর শোবার ঘরে একটি ওয়ারড্রব থেকে বিক্রয় নিষিদ্ধ ১০২ পিচ ইয়াবা উদ্ধার করে বাগেরহাট মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় আসাদুজ্জামান কেও গ্রেপ্তার করা হয়,তিনি ইয়াবা রাখার কথা স্বীকার করেছেন।
বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক গাজী মো: কামরুজামান এই প্রতিনিধি কে বলেন,গ্রেপ্তার হওয়া এই আসাদুজ্জামানের বিরুদ্ধে সাতক্ষিার জেলায় একটি মাদক মামলা চলমান। এ ছাড়া সে দির্ঘদিন ধরে প্রশাসনের চোখে ধুলো দিয়ে মাদক ব্যাবসা করে আসছে বলে জানান বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ওই কর্মকর্তা।
এ ঘটনায় বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর পরিদর্শক গাজী মো: কামরুজামান বাদী হয়ে মডেল থানায় মাদক নিয়ন্ত্রন আইনে ৩৬(১)এর ১০৯ক) একটি নিয়মিত মামলা করেছে দায়ের করেছে। পরে তাকে থানা পুলিশে হস্তান্তর করা হয়।