দাকোপ রিপোর্টার্স ক্লাব কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিতদের শুভেচ্ছা বিনিময়

0
103
প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ রিপোর্টার্স ক্লাব কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত সভাপতি রতন কুমার মণ্ডল ও সাধারণ সম্পাদক আজিজুর রহমানের নেতৃত্বে নির্বাচিত সদস্যরা উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও ব্যক্তিবর্গের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।
গতকাল রোববার সকাল ১১টার দিক থেকে শুরু করে বিকেল পর্যন্ত কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত সদস্যরা এ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় ক্লাবের নেতৃবৃন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়দেব চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল হোসেন, সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ রায়, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকার সঙ্গে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন দাকোপ রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সহসভাপতি দেবাশীষ বাইন, সাংগঠনিক সম্পাদক গাজী রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল কাজী, কোষাধ্যক্ষ মো. রহমত আলী, দপ্তর সম্পাদক রুদ্রাশীষ বুলবুল, সাবেক সভাপতি মো. রুমান আহম্মেদ, অনিমেশ বিশ্বাস, সদস্য পঞ্চানন মণ্ডল, তাপস মহলদার, গাজী ফয়সাল আলম প্রমুখ।